ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসায় দোয়া ও ইফতার মাহফিল
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-০৭ ১৫:০৭:২৮

রাজবাড়ী জেলার পাংশা পৌর শহরের আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসায় গতকাল ৭ই এপ্রিল দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। 
  মাদরাসা পরিচালনা কমিটির সভাপতি শামসুল আলম আকুলের সভাপতিত্বে ও মাদরাসার নায়েবে মুহতামিম মাওলানা মোঃ আব্দুল আলিমের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আলোচনা, দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা নূর মোহাম্মদ বিন হানিফ।
  পাংশা পৌরসভার মেয়র মোঃ ওয়াজেদ আলী, মাদরাসার অন্যতম উদ্যোক্তা মোঃ শওকত আলী সরদার, মাদরাসা পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুস সামাদ সরদার, ড. কাজী মোতাহার হোসেন কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোঃ তোফাজ্জেল হোসেন, মাওলানা মোঃ সিদ্দিকুর রহমান, মাওলানা ইয়াসিন আলী বিশ্বাস, আবু সাঈদ মিয়া ও মাওলানা তরিকুল ইসলাম প্রমূখ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 
  অতিথিবৃন্দ, মাদরাসা পরিচালনা কমিটির সদস্য, মাদরাসার শিক্ষকবৃন্দ, অভিভাবকসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার ৪শতাধিক মানুষ ইফতার অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।
  জানা যায়, ২০০২ সালে আজিজপুর রশীদিয়া কওমিয়া মাদরাসাটি প্রতিষ্ঠিত হয়। বর্তমানে মাদরাসায় আবাসিক ছাত্র সংখ্যা ৩৫০জন। প্রতিবছর উল্লেখযোগ্য হাফেজ অত্র মাদরাসা থেকে হেফজ সম্পন্ন করে দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে লেখাপড়া করে। মাদরাসাটির সার্বিক উন্নয়নে সকলের আন্তরিক সহযোগিতা কামনা করা হয়।

 

পাংশা উপজেলা মুখরিত শেষ মুহুর্তের প্রচারণায়
পাংশা-কালুখালীতে ভোট গ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে শেষ মুহুর্তের গণসংযোগে বুড়ো
সর্বশেষ সংবাদ