ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে ১৫০জন মেধাবী শিক্ষার্থীর মাঝে প্রধানমন্ত্রীর উপহার ট্যাব বিতরণ
  • ফজলুল হক
  • ২০২৩-০৪-১২ ১৪:৫০:৩৮

 রাজবাড়ী জেলার কালুখালী উপজেলায় সরকারী ও এমপিওভূক্ত মাধ্যমিক বিদ্যালয় এবং সমমানের মাদ্রাসায় নবম ও দশম শ্রেণীতে অধ্যায়নরত ১৫০ জন মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রী উপহার ট্যাব বিতরণ করা হয়েছে। 
  গতকাল ১২ই এপ্রিল দুপুরে উপজেলা পরিষদের হলরুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে প্রধান অতিথি হিসেবে শিক্ষার্থীদের হাতে এসব ট্যাব তুলে দেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম। 
  উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজিবের সভাপতিত্বে অনুষ্ঠানে উপজেলা পরিষদের চেয়ারম্যান আলিউজ্জামান চৌধুরী টিটো, ভারপ্রাপ্ত উপজেলা পরিসংখ্যান অফিসার মোঃ ফজলুল হক, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা অফিসার জয়ন্ত কুমার দাস, জেলা পরিষদের সদস্য মোঃ ইউসুফ হোসেন ও মোঃ জালাল উদ্দীনসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।
  এ সময় রতনদিয়া ইউপি চেয়ারম্যান মেহেদি হাসিনা পারভীন নিলুফা, মদাপুর ইউপি চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান মজনু, মৃগী ইউপি চেয়ারম্যান এমএ মতিনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানগণ উপস্থিত ছিলেন। 
  অনুষ্ঠানে রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেন, বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়ন ও ডিজিটাল বাংলাদেশ গড়ার সুদূর প্রসারী পরিকল্পনা হিসেবে এ ট্যাব শিক্ষার্থীদের মাঝে বিতরণ করছে। যাতে করে তারা শিক্ষার মানোন্নয়নে কাজে লাগাতে পারে।
  তিনি আরোও বলেন, সরকার শিক্ষার্থীদের আধুনিক শিক্ষায় সুশিক্ষিত হওয়ার জন্য এ শিক্ষা সামগ্রী বিতরণ করছেন। 
  উল্লেখ্য. কালুখালী উপজেলার ২৫টি শিক্ষা প্রতিষ্ঠানের মাঝে নবম ও দশম শ্রেণীতে অধ্যায়নরত ১, ২ ও ৩ নং রোল ধারী ১৫০ জন শিক্ষার্থীকে এ ট্যাব প্রদান করা হবে।

 

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ