ঢাকা শুক্রবার, অক্টোবর ১৮, ২০২৪
পাংশায় এমপি জিল্লুল হাকিম উদ্যোগে হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৪-২০ ১৭:২৭:২০

রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে গতকাল ২০শে এপ্রিল হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ করা হয়েছে।
  এমপি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির প্রতিনিধি দল উপজেলার হাবাসপুর ইউপির চলাঞ্চলের চর রামনগর ও চর আফড়া সরদারপাড়া বটতলা বাজার এবং পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডে হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ করে। এছাড়া পাংশা শহরস্থ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির বাড়ীতেও হতদরিদ্র নারী-পুরুষ লোকজনের মাঝে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে কাপড় বিতরণ করা হয়।
  জানা যায়, গতকাল বৃহস্পতিবার বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের পাংশা শহরস্থ বাড়ীতে হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ করেন বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির সহধর্মিনী মিসেস সাইদা হাকিম। পাংশা উপজেলার হাবাসপুর ইউপির চর রামনগর ও চর আফড়া সরদারপাড়া বটতলা বাজারে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপির প্রতিনিধি হিসেবে রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু এবং পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুন হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ করেন। এ সময় হাবাসপুর ইউপি আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মজিবর ফকীর, হাবাসপুর ইউপির ৮নং ওয়ার্ডের মেম্বার মোঃ তুহিন শিকদার, হাবাসপুর ইউপির সাবেক মেম্বার মুকুল বিশ্বাস প্রমূখ উপস্থিত ছিলেন।
  পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডে বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিমের উদ্যোগে হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু এবং পাংশা পৌরসভার ৬নং ওয়ার্ডের কাউন্সিলর বাদশা মন্ডল প্রমূখ উপস্থিত ছিলেন। 
  রাজবাড়ী জেলা পরিষদের পাংশা উপজেলা ওয়ার্ডের সদস্য, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পাংশা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোবিন্দ কুমার কুন্ডু বলেন, রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এমপি প্রতিবছরই ঈদুল ফিতর উপলক্ষে তার নির্বাচনী এলাকার হতদরিদ্রদের মাঝে কাপড় বিতরণ করেন। এরই ধারাবাহিকতায় হতদরিদ্র পরিবারের লোকজনের মাঝে নতুন কাপড় বিতরণ কার্যক্রম চলছে। হতদরিদ্র ও অস্বচ্ছল পরিবারের মাঝে কাপড় বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।
  এদিকে ঈদের আগে নতুন কাপড় পেয়ে হতদরিদ্র পরিবারের লোকজন খুশি হয়।

 

গোয়ালন্দে প্রবাসী সবুজ হত্যার সাথে জড়িতদের ফাঁসির দাবীতে মানববন্ধন
গোয়ালন্দে সাজাপ্রাপ্ত দুই পলাতক আসামী গ্রেপ্তার
 কালুখালীতে ভোক্তা অধিকারের অভিযানে দুই প্রতিষ্ঠানকে ১০হাজার টাকা জরিমানা
সর্বশেষ সংবাদ