ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রবিউল হত্যা মামলায় আসামী ইদ্রিস ঢাকা থেকে গ্রেপ্তার॥কোর্টে স্বীকারোক্তি
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-০৬ ১৪:৩৩:৪৮
আসামী ইদ্রিস প্রমানিক।

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার তেবাড়ীয়া গ্রামের মুক্তিযোদ্ধার ছেলে মুদী দেকানী রবিউল বিশ্বাস (৩৮)কে হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে আসামী ইদ্রিস প্রমানিক (৩০)কে ডিবি’র একটি দল গত ৩রা সেপ্টেম্বর ঢাকা থেকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃত ইদ্রিস মাঝবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামের হানিফ প্রামানিকের ছেলে।
  গ্রেফতারের পরদিন গত ৪ঠা সেপ্টেম্বর আসামী ইদ্রিসকে আদালতে সোপর্দ করা হলে সে আদালতে রবিউল হত্যা মামলায় ১৬৪ ধারায় স্বাকারোক্তিমূলক জবানবন্দী প্রদান করেছে। তার জবানবন্দীতে হত্যার ঘটনা ও পরিকল্পনার সাথে জড়িত ১৪/১৫জনের নামও প্রকাশ করেছে।
  জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে রাজবাড়ী ডিবি’র ওসি ওমর শরীফের নেতৃত্বে মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি’র এস.আই ফেরদৌস আহম্মেদসহ ডিবি’র একটি দল রবিউল হত্যা মামলায় জড়িত থাকার অভিযোগে গত বৃহস্পতিবার ঢাকা থেকে ইদ্রিস প্রমানিককে গ্রেপ্তার করে। 
  মুদী দোকানী রবিউল হত্যা মামলায় ইতোমধ্যে রাকিব, সোহেল ও রাসেল নামে ৩জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ মামলায় ইউসুফ মেম্বারের ছেলে সোহেল ও রাসেল আদালত কর্তৃক জামিন পেলেও তারা বর্তমানে পুলিশের উপর হামলা মামলায় কারাগারে রয়েছে।
  উল্লেখ্য, গত ১৪ই আগস্ট দিনগত রাত ২টার দিকে কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউপির বেতবাড়ীয়া গ্রামে নিজ বাড়ী থেকে মুদী দোকানী রবিউল বিশ্বাসকে তুলে নিয়ে পার্শ্ববর্তী মোনাই’র বিলের পানিতে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার পরদিন সকালে লাশ উদ্ধার করতে গিয়ে কালুখালী থানা পুলিশের বেশ কয়েকজন সদস্য উত্তেজিত এলাকাবাসীর হামলার শিকার হয়। 
  এ বিষয়ে গত ১৫ই আগস্ট রাতে নিহত রবিউলের স্ত্রী শাবানা বেগম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় একই এলাকার রফিক(৩৮), ইলিয়াস(৩৪), রাকিব(২২), ইসলাম(৪৮) ও মোসলেম (৩০)কে এজাহারনামীয় আসামী করা হয়। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ