ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
দাদশীতে নিয়ন্ত্রণ হারিয়ে আমগাছে মোটর সাইকেলের ধাক্কায় ২জন আরোহী নিহত
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৪-২৬ ১৭:৩১:২৯

 রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়নের নিজাতপুর গ্রামে গত ২৫শে এপ্রিল দুপুর আড়াইটার দিকে নিয়ন্ত্রণ হারিয়ে আমগাছের সাথে মোটর সাইকেলের ধাক্কায় ২জন নিহত হয়েছে। 
  নিহতরা হলো- দাদশী ইউনিয়নের ধুলদী কেষ্টপুর গ্রামের নজর আলী খানের ছেলে মিলন খান(৩০) ও একই ইউনিয়নের হোসনাবাদ গ্রামের আকবর মন্ডলের ছেলে ফকের মন্ডল(৪৫)। মিলন সেলুনে নর সুন্দরের কাজ এবং ফকের কৃষি কাজ করতো।
  স্থানীয় সূত্রে জানা গেছে, ওই দিন দুপুরে মিলন ও ফকের মোটর সাইকেল নিয়ে গ্রামের পাকা রাস্তা দিয়ে বড়দোয়াল থেকে কামালপুরের দিকে যাচ্ছিল। পথে নিজাতপুর গ্রামে সাবেক ইউপি সদস্য শাখাওয়াত হোসেনের বাড়ীর সামনে এলে মোটর সাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে আমগাছের সাথে সজোরে ধাক্কা লাগে। এতে মাথায় ও বুকে আঘাত লেগে মিলন ও ফকের গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দু’জনকেই ফরিদপুর থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে রেফার করা হয়। ঢাকা নেয়ার পথে তাদের মৃত্যু হয়।
  দাদশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ দেলোয়ার শেখ বলেন, বিষয়টি খুবই মর্মান্তিক। তাদের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ