ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
কালুখালী থানার নতুন ওসি প্রাণবন্ধু বিশ্বাসের যোগদান
  • কালুখালী প্রতিনিধি
  • ২০২৩-০৫-০৩ ১৫:৫৮:৩৯

 রাজবাড়ী জেলার কালুখালী থানার অফিসার ইনচার্জ(ওসি) হিসেবে গতকাল ৩রা মে সন্ধ্যায় যোগদান করেছেন ইন্সপেক্টর প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস। 
  কালুখালীতে যোগদানের পূর্বে তিনি বালিয়াকান্দি থানায় ইন্সপেক্টর(তদন্ত) হিসেবে কর্মরত ছিলেন। এর আগে তিনি রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার ওসি হিসেবে দায়িত্ব পালন করেন। 
  যোগদানের পর কালুখালী প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি বলেন, ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম ও রাজবাড়ী পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় কালুখালী থানায় অফিসার ইনচার্জ হিসেবে যোগদান করেছি। এ থানা এলাকার সকল সাধারণ মানুষের সেবায় পুলিশ বাহিনী নিরলসভাবে কাজ করে যাবে। থানায় সেবা নিতে কোনো মাধ্যম প্রয়োজন হবে না। সর্বস্তরের মানুষ তাদের সমস্যা নিয়ে সরাসরি ওসির সাথে যোগযোগ করার সুযোগ পাবে। 
  তিনি আরো বলেন, থানা এলাকায় বিশেষ করে বাল্য বিবাহ, মাদক, ইভটিজিং রোধে জিরো টলারেন্স ঘোষণা করা হবে। মাদকের ব্যাপারে কোনো ছাড় নেই। থানা এলাকার অপরাধ দমন ও আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্থিতিশীল রাখতে তিনি সাংবাদিকসহ সকলস্তরের মানুষের সহযোগিতা কামনা করেন।
  উল্লেখ্য, প্রাণবন্ধু চন্দ্র বিশ^াস ঢাকা জেলার নবাবগঞ্জ থানার বাসিন্দা। বিগত ২০০৬ সালের ২৩শে ফেব্রুয়ারী তিনি সাব-ইন্সপেক্টর হিসেবে বাংলাদেশ পুলিশে যোগদান করেন। 

 

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ