ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
যুক্তরাজ্যের বোরো কাউন্সিলের নির্বাচনে বাংলাদেশী হিসেবে কাউন্সিলর নির্বাচিত হলেন রাজবাড়ীর রিমন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৫-০৬ ১৩:৫৭:৩৭

যুক্তরাজ্যের ডার্লিংটন বোরো কাউন্সিলের নির্বাচনে যুক্তরাজ্যের নাগরিক প্রকৌশলী মোহাম্মদ রোমালাস মাহমুদ রিমন লেবার পার্টির প্রার্থী হিসেবে স্টিফেনসন ওয়ার্ডের কাউন্সিলর হিসেবে নির্বাচিত হয়েছেন। গত ৪ই মে অনুষ্ঠিত নির্বাচনে তিনি কনজারভেটিভ পার্টির কেবিনেট মেম্বার মাইক রেন্টনকে পরাজিত করে ডার্লিংটন বোরোর কাউন্সিলর হিসেবে প্রথম বাংলাদেশী, মুসলিম এবং জাতিগত সংখ্যালঘু সম্প্রদায়ের পুরুষ কাউন্সিলর নির্বাচিত হোন। 

তিনি রাজবাড়ী শহরের কলেজপাড়া বাসিন্দা মোহাম্মদ মোশাররফ হোসেন সুমন ও জেসমিন নেওয়াজের বড় ছেলে এবং রাজবাড়ী-১ আসনের সাবেক সংসদ সদস্য আলী নেওয়াজ মাহমুদ খৈয়ামের ভাগিনা ও সুনামগঞ্জের কর্নেল (অব) সৈয়দ আলী আহমেদের ছোট জামাতা । 

স্বজনরা জানান, রিমন লাহোর ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি থেকে গ্রাজুয়েট ও যুক্তরাজ্যের হার্টফোর্ডশায়ার থেকে পোস্টগ্রাজুয়েট ডিগ্রি অর্জন করে দীর্ঘদিন থেকে লন্ডনের ডার্লিংটন সিটিতে বসবাস করছেন। রিমন লন্ডনে তথ্য প্রযুক্তি প্রকৌশলী হিসেবে কর্মরত। এর পাশাপাশি তিনি লেবারপার্টির রাজনীতিতে সক্রিয়ভাবে জড়িত রয়েছেন। তার স্ত্রী ডাঃ সৈয়দা সামুস্তা ফারজানা ডার্লিংটন মেমোরিয়াল হাসপাতালে কর্মরত রয়েছেন। ব্যক্তি জীবনে তিনি দুই পুত্র সন্তানের জনক।

নির্বাচনে বিজয়ী হয়ে তিনি রাজবাড়ীসহ দেশের সকল মানুষের কাছে দোয়া চেয়েছেন।

আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
রাজবাড়ী জেলা পুলিশের উদ্যোগে সাইবার নিরাপত্তা সংক্রান্ত শীর্ষক সেমিনার অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ