ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ীর বহরপুর ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৫-১৯ ১৩:৫৮:২৩

রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম বলেছেন, বিশ্বে একটি উন্নত দেশ হিসেবে প্রতিষ্ঠিত করতে নৌকা মার্কার কোন বিকল্প নেই। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারো ক্ষমতায় আনতে হবে। আওয়ামীলীগ ক্ষমতায় আছে বলেই রাস্তাঘাট, স্কুল, কলেজ, মডেল মসজিদ-মন্দির নির্মাণ করতে পেরেছি। গতকাল ১৮ই মে বিকালে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলার বহরপুর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত কর্মী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশের মানুষের কথা ভেবে আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা ১০ টাকা কেজি দরে চাল, ভূর্তকি দিয়ে কৃষকের সার, বীজ, বিধবা ভাতা, বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, মাতৃত্ব ভাতাসহ বিভিন্ন ভাতার ব্যবস্থা করে দিয়েছেন। মুক্তিযোদ্ধারা আজ সর্বোচ্চ সম্মানে সম্মানিত হচ্ছে। বিএনপি ক্ষমতায় থাকাকালে মুক্তিযোদ্ধারা ২ হাজার টাকা করে সম্মানী পেয়েছে। তা দিয়ে তাদের কিছুই হয় নাই। আজ মুক্তিযোদ্ধাদের কথা ভেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদেরকে সর্বোচ্চ সম্মান দিয়ে ২০ হাজার টাকা সম্মানীর ব্যবস্থা করে দিয়েছে। গৃহহীন মুক্তিযোদ্ধাদেরকে পাকা ঘর নির্মাণ করে দিয়েছে। দেশের ভূমিহীন, গৃহহীনদের জন্য পাকা ঘর নির্মাণ করে দিয়েছে। বিগত দিনে বিএনপি-জামায়াত সরকার জনগণের জন্য কিছুই করে দেয়নি। একটি রাস্তাঘাটের ব্যবস্থাও করে দেয়নি। জনগণ তাহলে কেন তাদেরকে ভোট দিবে? আমাদের দেশে সাধারণ মানুষের জন্য নেত্রী কাজ করে যাচ্ছে। ঘরে ঘরে বিদ্যুৎ এর ব্যবস্থা করে দিয়েছে। আজ স্বপ্নের পদ্মা সেতু না, বাস্তব পদ্মা সেতু। সে সেতু দিয়ে হাজার হাজার যানবাহন চলাচল করছে। মানুষ ৭/৮ ঘন্টার পথ মাত্র ২ ঘন্টায় ঢাকায় যেতে পারছে। তারা আবার সকালে ঢাকায় গিয়ে কাজ সেরে বিকালেই নিরাপদে বাড়ী ফিরে যাচ্ছে। কর্মি সমাবেশে সকল ভেদাভেদ ভুলে জননেত্রী শেখ হাসিনার জন্য সবাইকে এক জোট হয়ে নৌকা মার্কার পক্ষে কাজ করার আহবান জানান তিনি।

বহরপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হাজী মকবুল হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনিরের সঞ্চালনায় কর্মি সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বালিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লা, সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, যুগ্ন- সম্পাদক এহসানুল হাকিম সাধন ও হারুন অর রশিদ হারুন বক্তব্য দেন।

বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
আসন্ন পাংশা উপজেলা নির্বাচন উপলক্ষ্যে পূজা উদযাপন পরিষদের মতবিনিময় সভা
সর্বশেষ সংবাদ