ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনা উপলক্ষে মতবিনিময় সভা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-১৯ ১৪:৪৪:২৬

রাজবাড়ী জেলার পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের মালিকানা সম্প্রতি হস্তান্তর হয়েছে। নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনা উপলক্ষে গতকাল ১৯শে মে সকালে ইনস্টিটিউটের সভা কক্ষে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের সভাপতি হাফেজ মাওলানা মোঃ বাকী বিল্লাহ’র সভাপতিত্বে মতবিনিময় সভায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টা মন্ডলীর সভাপতি ও ঢাকাস্থ পার্ক পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ এ কে আজাদ, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ড. কাজী মোতাহার হোসেন কলেজের অবসরপ্রাপ্ত অধ্যক্ষ বিকাশ চন্দ্র বসু, পাংশা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক বিভাগীয় প্রধান মোঃ সহিদুর রহমান, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের সহসভাপতি আব্দুস সালাম মন্ডল, আব্দুল ফিরোজ ও শরিফুল ইসলাম, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের অধ্যক্ষ মোতাছিম বিল্লাহ প্রমুখ বক্তব্য রাখেন। এতে স্বাগত বক্তব্য রাখেন পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের ব্যবস্থাপনা পরিচালক ও উপাধ্যক্ষ ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল জলিল।

বক্তারা বেকারত্ব দূরীকরণে এবং দেশের আর্থ সামাজিক উন্নয়নে পলিটেকনিক ইনস্টিটিউটের গুরুত্ব তুলে ধরেন। নতুন মালিকানায় ও ব্যবস্থাপনায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউট পরিচালনায় সকল শ্রেণী পেশার মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তারা।

মতবিনিময় সভায় পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেক্ট্রিক ইঞ্জিনিয়ার মোঃ আব্দুল্লাহ আল-মাহবুব, ইন্সট্রাক্টর নীলুফা ইয়াসমিন, ইন্সট্রাক্টর মোঃ রবিউল ইসলাম রুবেল, ইন্সট্রাক্টর মাহবুব উদ্দিনসহ অন্যান্য ইন্সট্রাক্টরগণ, পাংশা পলিটেকনিক ইনস্টিটিউটের উপদেষ্টামন্ডলীর সদস্যবৃন্দ, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ ও স্থানীয় বিভিন্ন শ্রেণী পেশার বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ