ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশার মাছপাড়ায় অসহায়দের মধ্যে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-২০ ১৪:৩৯:৪৫

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার মাছপাড়া ইউনিয়ন পরিষদ কার্যালয়ে গতকাল ২০শে মে বিকালে ৩জন অসহায় পরিবারের মাঝে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের অনুদানের চেক বিতরণ করা হয়েছে। 

অনুদান প্রাপ্তরা হলেন, মাছপাড়া ইউপির জয়গ্রামের কার্তিক চন্দ্র বিশ্বাস, একই গ্রামের শ্যামলেন্দু কুমার বিশ্বাস ও মিরা রানী বিশ্বাস।

অনুষ্ঠানে পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো এসব মানুষের হাতে ১০ হাজার টাকার অনুদানের চেক তুলে দেন।

 চেক বিতরণ অনুষ্ঠানে মাছপাড়া মহাবিদ্যালয়ের সহকারী অধ্যাপক শ্যামল কুমার দাস ও মাছপাড়া ইউপির ৪নং ওয়ার্ডের ইউপি সদস্য মোন্তাজ উদ্দিন মোল্লা প্রমুখ বক্তব্য রাখেন।

পাংশা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও মাছপাড়া ইউপি চেয়ারম্যান খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার “ধর্ম যার যার, রাষ্ট্র সবার” নীতিতে বাংলাদেশে হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্ট দরিদ্র মানুষের আর্থ সামাজিক উন্নয়নে কার্যকরী ভূমিকা রাখছে। সংগঠনটি অসহায় দুঃস্থ মানুষের পাশে দাঁড়ানোয় অনেকে উপকৃত হচ্ছেন। অসহায় ও অসচ্ছল মানুষের কল্যাণে পাশে দাঁড়ানোর জন্য তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও প্রধানমন্ত্রীর আস্থাভাজন রাজবাড়ী-২ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুল হাকিম এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের সদ্য পদোন্নতি প্রাপ্ত মহাপরিচালক মোহাম্মদ আসাদুজ্জামানের প্রতি কৃতজ্ঞতাসহ ধন্যবাদ জ্ঞাপন করেন।

খন্দকার সাইফুল ইসলাম বুড়ো বলেন, মাছপাড়া ইউনিয়নে আরো কয়েকটি চেক অনুমোদন হয়েছে। হাতে পাওয়ার সাথে সাথে তা সুবিধাভোগীদের মাঝে বিতরণ করা হবে বলে উল্লেখ করেন তিনি। 

অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা রেজাউল করিম, মাছপাড়া ইউপির ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য সনৎ কুমার মিত্র, আবুল কালাম আজাদ ও ইমরুল হাসান শোভনসহ সনাতন ধর্মীয় বিভিন্ন শ্রেণী পেশার মানুষ এবং স্থানীয় বিভিন্ন বিশিষ্ট ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ