ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় অভ্যন্তরীণ ধান-চাল সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-২২ ১৪:৫৯:৪০

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে সরকারী খাদ্য গুদামে অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

গতকাল ২২শে মে দুপুরে ফিতা কেটে অভ্যন্তরীণ ধান ও চাল সংগ্রহ ২০২৩ কর্মসূচীর উদ্বোধন করেন পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী। 

এসময় যথাযথ প্রক্রিয়ায় ধান ও চাল সংগ্রহ কর্মসূচী বাস্তবায়নে সংশ্লিষ্ট সকলের দায়িত্বশীলভাবে কাজ করার গুরুত্বারোপ করেন তিনি।

 উদ্বোধন অনুষ্ঠানে রাজবাড়ী জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান গোবিন্দ কুন্ডু, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ রেজাউল হক, ওসিএলএসডি রেজাউল হোসেন, খাদ্য পরিদর্শক জেসমিন আক্তার, সহকারী উপ খাদ্য পরিদর্শক রিপন কুমার দাস, রাইস মিলস মালিক সমিতির সভাপতি দিলীপ দাস, কৃষক আব্দুল জব্বার সরদার ও আজিজ শেখসহ স্থানীয় বিভিন্ন শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

ওসিএলএসডি রেজাউল হোসেন জানান, লটারীর মাধ্যমে নির্বাচিত কৃষকদের কাছ থেকে প্রতি কেজি ধান ৩০ টাকা দরে ও প্রতি কেজি চাল ৪৪ টাকা দরে ক্রয় করা হচ্ছে। এ পর্যায়ে ১৪০ মেট্রিক টন ধান ও ২০৫ মেট্রিক টন চাল ক্রয় করা হবে। উদ্বোধনী দিনে কৃষক আব্দুল জব্বার সরদার ও আব্দুল আজিজ শেখের কাছ থেকে ধান ক্রয় করা হয়।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ