ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
বালিয়াকান্দিতে আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ
  • তনু সিকদার সবুজ
  • ২০২০-০৯-০৮ ১৪:৩৩:৪৬
আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৮ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয় -মাতৃকণ্ঠ।

আন্তর্জাতিক সাক্ষরতা দিবস উপলক্ষে ‘কোভিড-১৯ সংকট ঃ সাক্ষরতা শিক্ষায় পরিবর্তনশীল শিখন-শেখানো কৌশল এবং শিক্ষাবিদদের ভূমিকা’ শীর্ষক প্রতিপাদ্যকে সামনে রেখে রাজবাড়ী জেলার বালিয়াকান্দি উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ৮ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। 
  উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত) এস.এম আবু দারদা’র সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, অন্যান্যের মধ্যে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, উপজেলা শিক্ষা অফিসার আশরাফুল হক, মাধ্যমিক শিক্ষা অফিসার কাজী এজাজ কায়সার, সমাজসেবা কর্মকর্তা অজয় কুমার হালদার, বালিয়াকান্দি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক কুতুব উদ্দিন মোল্লা ও বালিয়াকান্দি মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক চাঁদ সুলতানা প্রমুখ বক্তব্য রাখেন। সভা সঞ্চালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার মিয়াদ হোসেন। 
  আলোচনা সভার শেষে দিবসটি উপলক্ষে শিক্ষার্থীদের অংশগ্রহণে অনুষ্ঠিত হাতের লেখা ও রচনা প্রতিযোগিতার বিজয়ীদের পুরস্কার তাদের স্ব-স্ব বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের হাতে তুলে দেয়া হয়। 

 

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ