ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে পাংশায় চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগ
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৫-২৫ ১১:১৬:৫৭

রাজবাড়ী জেলার পাংশা উপজেলা প্রশাসনের উদ্যোগে গতকাল ২৪শে মে সকালে উপজেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উপলক্ষে চিত্রাঙ্কন ও কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।

 ‘ক’ গ্রুপ শিশু শ্রেণী থেকে ২য় শ্রেণী পর্যন্ত, ‘খ’ গ্রুপ ৩য় শ্রেণী থেকে ৫ম শ্রেণী পর্যন্ত শিক্ষার্থীদের সমন্বয়ে ‘জুলিও কুরি’ শান্তি পদক ও বঙ্গবন্ধু বিষয়ে চিত্রাঙ্কন প্রতিযোগিতা এবং ৬ষ্ঠ শ্রেণী থেকে তদুর্ধ্ব শিক্ষার্থীদের সমন্বয়ে বঙ্গবন্ধুর জীবনীর উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে পাংশার এসিল্যান্ড মোঃ মাসুদুর রহমান রুবেল, পাংশা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা শ্যামল কুমার বিশ্বাস, পাংশা উপজেলা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের সহকারী প্রোগ্রামার মাহবুবা আক্তার হিরা, পাংশা উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক রিয়াজুল ইসলাম জাহাঙ্গীর ও শিল্পকলা একাডেমীর অঙ্কন বিভাগের শিক্ষক হিমাংশু কুন্ডু রকেট প্রমূখ উপস্থিত ছিলেন। পাংশা উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ জাফর সাদিক চৌধুরীর সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জানা যায়, আগামী ২৮শে মে সকাল ১০টায় শিল্পকলা একাডেমীতে “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি” শীর্ষক আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হবে।

রাজবাড়ীতে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন
শহীদওহাবপুরে ড্রেজার ও বেকু দিয়ে ফসলী জমির মাটি উত্তোলনের হিড়িক
টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে পিআইবি’র মহাপরিচালকের শ্রদ্ধা
সর্বশেষ সংবাদ