ঢাকা রবিবার, মে ৫, ২০২৪
গোয়ালন্দের উজানচর ইউনিয়ন পরিষদের ৪ কোটি ১হাজার টাকার উন্মুক্ত বাজেট ঘোষণা
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৫-২৬ ১৩:৩৬:৪৭

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার উজানচর ইউনিয়ন পরিষদের ২০২৩-২৪ অর্থ বছরের জন্য ৪ কোটি ১ হাজার টাকার বাজেট ঘোষণা করা হয়েছে।

  গতকাল ২৫শে মে দুপুরে উজানচর ইউনিয়ন পরিষদ চত্ত্বরে উন্মুক্ত বাজেট সভায় ইউপি সচিব মুহাঃ ইব্রাহীম সরদার এ বাজেট ঘোষণা করেন। বাজেট সভায় সভাপতিত্ব করেন উজানচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ গোলজার হোসেন মৃধা।

  সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন ও বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাসির উদ্দিন রনি এবং উজানচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ শামছুদ্দিন মন্ডল বক্তব্য রাখেন।

  এ সময় উজানচর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ আবুল হোসেন ফকির, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ হিরু মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি তুহিন দেওয়ান, সাধারণ সম্পাদক আবির হোসেন হৃদয়সহ উজানচর ইউনিয়নের প্রতিটি ওয়ার্ডের ইউপি সদস্য, মহিলা সদস্য, শিক্ষক, ইমাম, মুয়াজ্জিনসহ বিভিন্ন পেশাজীবি ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ বাজেট সভায় উপস্থিত ছিলেন।

  ইউপি সচিব মুহাঃ ইব্রাহীম সরদার বাজেট সম্পর্কে বলেন, এবারের বাজেটে রাজস্ব আয় ধরা হয়েছে ১৬লক্ষ ৯০ হাজার টাকা ও রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১৬লক্ষ ৬০ হাজার টাকা। বাজেটে উন্নয়ন আয় ধরা হয়েছে ৩কোটি ৮৩লক্ষ ১১হাজার টাকা ও উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ৩ কোটি ৮৩লক্ষ ১১ হাজার টাকা। সর্বমোট আয় ধরা হয়েছে ৪ কোটি ১ হাজার টকা এবং সর্বমোট ব্যয় ধরা হয়েছে ৩কোটি ৯৯লক্ষ ৯০ হাজার ৬শত টাকা। অর্থবছর শেষে বাজেট উদ্বৃত্ত থাকবে ৩০ হাজার টাকা।

পাংশা উপজেলায় ভোট ৮ই মে॥চলছে জমজমাট প্রচারণা॥আলোচনায় চেয়ারম্যান প্রার্থী বুড়ো-ওদুদ
বালিয়াকান্দির নতুনচরে বাল্যবিয়ে পন্ড বরের জরিমানা॥কনের পিতা কারাগারে
কালুখালী উপজেলা পরিষদের নির্বাচনে উত্তাপ নেই॥চেয়ারম্যান প্রার্থী টিটো চৌধুরী সুবিধাজনক অবস্থানে
সর্বশেষ সংবাদ