ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে হারিয়ে যাওয়া ৪০টি মোবাইল ফোন উদ্ধার করে প্রকৃত মালিকের কাছে হস্তান্তর করলো পুলিশ
  • মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৫-২৬ ১৩:৫৭:০১

রাজবাড়ীতে বিভিন্ন সময়ে হারিয়ে যাওয়া মোবাইলের জিডির সূত্র ধরে গত কয়েক দিনে ৪০টি মোবাইল ফোন উদ্ধার করেছে পুলিশ। 
  পরে গতকাল ২৫শে মে দুপুরে নিজ কার্যালয়ে সংবাদ সম্মেলনের মাধ্যমে খোয়া যাওয়া মোবাইল ফোনের মালিকদের কাছে সেগুলো হস্তান্তর করেন পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান।
  সংবাদ সম্মেলনে পুলিশ সুপার এম.এম শাকিলুজ্জামান বলেন, রাজবাড়ী জেলার বিভিন্ন থানায় প্রতিদিন মোবাইল হারানোর জিডি হয়। এসব জিডি নিয়ে নিয়মিত কাজ করে জেলা পুলিশের একটি চৌকস টিম। সেই জিডিগুলোর প্রেক্ষিতে রাজবাড়ী জেলা পুলিশের সাইবার ক্রাইম মনিটরিং সেল এসব মোবাইলগুলো উদ্ধার করে। আমরা খুবই আনন্দিত এ কাজটি করতে পেরে। হারানো কোন কিছু ফিরে পেয়ে মানুষ যে আনন্দ পায় এটাই আমাদের প্রাপ্তি, আমাদের সাফল্য। 
  মোবাইল ফোন ফেরত পেয়ে সাগর মন্ডল বলেন, ২০২২ সালে আমার মোবাইল ফোনটি হারিয়ে যায়। এরপর আমি থানায় জিডি করি। পরে জেলা পুলিশ আমার ফোনটি উদ্ধার করে দেন। হারানো মোবাইল ফিরে পেয়ে আমি অনেক খুশি।
  গোলাম পাঞ্জাতুন নামের আরেকজন বলেন, আমার ফোনটি কুয়াকাটা থেকে হারিয়ে যায়। এরপর অনলাইনে জিডি করে জিডির কপি সদর থানাকে দেই। আমি কখনো ভাবতেও পারিনি মোবাইল ফোনটি ফিরে পাবো। আজ পুলিশ সুপার মহোদয় আমার হারিয়ে যাওয়া ফোনটি আমাকে ফিরিয়ে দিয়েছে। আমি জেলা পুলিশের কাছে কৃতজ্ঞ।
  সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মোঃ সালাহ উদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) মোঃ রেজাউল করিম, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোঃ ইফতেখারুজ্জামান, সিনিয়র সহকারী পুলিশ সুপার(পাংশা সার্কেল) সুমন কুমার সাহাসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

 

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ