ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ী সদরের বরাট ইউনিয়নে প্রায় দুই কোটি টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা
  • স্টাফ রিপোর্টার
  • ২০২৩-০৫-২৯ ১৬:৩১:২১

রাজবাড়ী সদর উপজেলার বরাট ইউনিয়ন পরিষদের ২০২৩-২০২৪ অর্থ বছরের জন্য ১ কোটি ৯২ লক্ষ ১৭ হাজার ৩৯১ টাকার প্রস্তাবিত বাজেট ঘোষণা করা হয়েছে।

  গতকাল ২৯শে মে দুপুরে বরাট ইউনিয়ন পরিষদের হল রুমে উন্মুক্ত বাজেট সভায় ইউপি সচিব(অতিঃ দায়িত্ব) গোলাম মোস্তফা এ বাজেট ঘোষণা করেন। উন্মুক্ত বাজেট সভায় সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান কাজী শামসুদ্দিন।

  বাজেট সভায় শিক্ষক বশির উদ্দিন, বরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শেখ ফরিদ উদ্দিন, বরাট ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান আব্দুল হালিম মিয়া, ইউপি সদস্য মোঃ শাহজাহান মন্ডল সুজন, মোঃ গোলাপ আলী সরদার, মোঃ শহীদুজ্জামান রাজা, মোঃ ইউনুছ শেখ, মোছাঃ নার্গিস বেগম, মোছাঃ মর্জিনা বেগম, মোছাঃ জিনাতুন নেছাসহ এনজিও কর্মী, ব্যাংকার, ছাত্র ও বিভিন্ন পেশাজীবির মানুষ উপস্থিত ছিলেন।

  ইউপি সচিব গোলাম মোস্তফা জানান, এবারের বাজেটে প্রত্যাশিত রাজস্ব আয় ধরা হয়েছে ২০ লক্ষ ৮৫ হাজার ৯ টাকা ও সম্ভাব্য রাজস্ব ব্যয় ধরা হয়েছে ১৯ লক্ষ ৪ হাজার ৬শত টাকা। প্রত্যাশিত উন্নয়ন প্রাপ্তি ধরা হয়েছে ১ কোটি ৭১ লক্ষ ৩২ হাজার ৩৮২ টাকা ও উন্নয়ন ব্যয় ধরা হয়েছে ১ কোটি ৬৯ লক্ষ ৩৮ হাজার ৮৪৯ টাকা।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ