ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
পাংশায় নতুন শিক্ষা অফিসারকে সহকর্মীদের ফুলেল শুভেচ্ছা
  • মোক্তার হোসেন
  • ২০২০-০৯-০৯ ১৪:০৩:৪৯
পাংশায় গত মঙ্গলবার নবাগত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলমকে তার দপ্তরে ফুলেল শুভেচ্ছা জানান সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তাগণ -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার পাংশায় নবাগত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলমকে গত ৮ই সেপ্টেম্বর দুপুরে তার দপ্তরে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সহকারী উপজেলা শিক্ষা কর্মকর্তারা। 
  এ সময় ইউআরসির ইন্সট্রাক্টর সাধন কুমার সাহা চৌধুরী, এটিও টিপু সুলতান খান, অঞ্জলী রানী প্রামানিক, শাহিন আক্তার, ফকীর মোঃ নুরুল ইসলাম, আলমগীর হোসেন ও পংকজ কুমার বিশ্বাস, প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি এ.কে.এম শরিফুল হুদা সাগর ও সাধারণ সম্পাদক জহুরুল হক প্রমূখ উপস্থিত ছিলেন।
  জানা যায়, পাংশা উপজেলা শিক্ষা অফিসার মোঃ বছির উদ্দিন অবসরে যাওয়ায় তার স্থলাভিষিক্ত হয়েছেন মোহাম্মদ খোরশেদ আলম। তিনি গত ৬ই সেপ্টেম্বর পাংশা উপজেলা শিক্ষা অফিসার হিসেবে যোগদান করেছেন। এর আগে তিনি ফরিদপুরের সালথা উপজেলা শিক্ষা অফিসার হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেন। তার পৈত্রিক বাড়ী মানিকগঞ্জের দৌলতপুরে।
  সম্মিলিত প্রচেষ্টায় প্রাথমিক শিক্ষা কার্যক্রম পরিচালনায় দৃষ্টান্ত স্থাপন করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন নবাগত উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ খোরশেদ আলম। এক্ষেত্রে শিক্ষা দপ্তরের কর্মকর্তা-কর্মচারী এবং সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি পেশার সকল মানুষের আন্তরিক সহযোগিতা কামনা করেন তিনি।

পাংশা উপজেলা নির্বাচনে বুড়ো চেয়ারম্যান রিংকু ও ইতি ভাইস চেয়ারম্যান পদে বিজয়ী
কালুখালীতে চেয়ারম্যান পদে পুনরায় টিটো ভাইস চেয়ারম্যান পদে সুমন ও টুকটুকি বিজয়ী
পাংশা উপজেলা নির্বাচনে অশুভ শক্তির বিরুদ্ধে বিজয়-----জেলা আওয়ামী লীগ নেতা মিতুল হাকিম
সর্বশেষ সংবাদ