ঢাকা বুধবার, মে ৮, ২০২৪
গোয়ালন্দে দৈনিক যায়যায়দিনের ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৬-০৭ ০৫:৩৮:১৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দে উৎসবমুখর পরিবেশে জাতীয় দৈনিক যায়যায়দিন পত্রিকার ১৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। 

  এ উপলক্ষে গতকাল ৬ই জুন দুপুরে গোয়ালন্দ প্রেসক্লাব মিলনায়তন থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালী শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিক আনন্দ উৎযাপন করা হয়।

  যায়যায়দিনের গোয়ালন্দ উপজেলা প্রতিনিধি কুদ্দুস আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সী।

  এ সময় রাজবাড়ী রিপোর্টার্স ইউনিটির সভাপতি ও দৈনিক যুগান্তরের জেলা প্রতিনিধি হেলাল মাহমুদ, গোয়ালন্দ প্রেসক্লাবের সভাপতি ও প্রথম আলোর উপজেলা প্রতিনিধি রাশেদ রায়হান, কালের কণ্ঠের প্রতিনিধি গণেশ পাল, বৈশাখী টেলিভিশন ও সমকাল পত্রিকার প্রতিনিধি আজু শিকদার, মোহনা টেলিভিশন ও দৈনিক ভোরের পাতার প্রতিনিধি আবুল হোসেন, দৈনিক যুগান্তরের উপজেলা প্রতিনিধি শামীম শেখ, দৈনিক সংবাদের প্রতিনিধি রাজীব,দৈনিক বাংলা’র জেলা প্রতিনিধি ও মাতৃকন্ঠের স্টাফ রিপোর্টার মোঃ মইনুল হক মৃধা, ডেইলি অবজারভারের উপজেলা প্রতিনিধি সিরাজুল ইসলাম, দৈনিক দেশ রূপান্তরের প্রতিনিধি সরোয়ার মিরাজ, দৈনিক ভোরের আকাশের প্রতিনিধি জহুরুল ইসলাম হালিম, দৈনিক সময়ের কাগজ পত্রিকার প্রতিনিধি মজিবর রহমান জুয়েল, দৈনিক গণমুক্তি পত্রিকার প্রতিনিধি সাইফুর রহমান পারভেজ ও দৈনিক কালবেলা পত্রিকার প্রতিনিধি রাকিব হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষ্যে আইন-শৃঙ্খলা সংক্রান্ত নির্বাচনী ব্রিফিং
পাংশা উপজেলা পরিষদ নির্বাচনে কেন্দ্রে পৌঁছেছে ভোটের সরঞ্জাম
বিদেশে পাঠানোর নামে প্রতারণার অভিযোগে গোয়ালন্দ ঘাট থানায় ভূক্তভোগীদের অভিযোগ
সর্বশেষ সংবাদ