ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে নতুন ২২ জনের করোনা শনাক্ত॥জেলায় মোট আক্রান্ত-২৮৫৭
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-০৯ ১৪:১৬:১৬

রাজবাড়ী জেলায় একদিনে আরো ২২জনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২ হাজার ৮৫৭ জনে।    রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ৯ই সেপ্টেম্বর জেলার আরো ১১১ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। গত ৬ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। তাদের মধ্যে ২২জনের রিপোর্ট পজিটিভ এসেছে। নতুন শনাক্তদের মধ্যে ৬জন রাজবাড়ী সদর, ৬জন পাংশা, ১জন কালুখালী, ৬জন বালিয়াকান্দি ও ৩জন গোয়ালন্দ উপজেলার। 
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ২৪ জন মারা গেছেন এবং ১ হাজার ৯৯৫ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। এছাড়া ১৯ জন হাসপাতালে ভর্তি এবং ৮১৯ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন।    
  উল্লেখ্য, গতকাল ৯ই সেপ্টেম্বর যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার মাসুম রানা(২২), ওমর ফারুক(২৫) ও উত্তম কুমার দাস(৫২); কালুখালী উপজেলার সাইফুল(৫০), আক্তার হোসেন(৩৫), রেখা(৩৬), আব্দুল গফুর(৫২), পাংশা উপজেলার অচিন্ত কুমার(৩০), মুরাদ আলী(৫২), হোসেন আলী(৫০), আব্দুল হান্নান(৬০), মেরিনা(৪০) ও ফজলুল হক(৫৫), বালিয়াকান্দি উপজেলার আওয়াল মোল্লা(৫০), ফিরোজা(৩০), মোসলেম উদ্দিন(৫৪), মহসিন হোসেন(৫০), সিরাজুল ইসলাম(২২) ও বকুল মোল্লা(৩৩) এবং গোয়ালন্দ উপজেলার সখিনা (৫০), নিজামুল হক খান(৫২) ও মোঃ আলাউদ্দিন(৫৪)। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ