ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
রাজবাড়ীতে জেলা পর্যায়ে জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন ও আলোচনা সভা
  • আসহাবুল ইয়ামিন রয়েন
  • ২০২৩-০৬-০৯ ১৩:৪৮:১৬

রাজবাড়ী জেলা পর্যায়ে জাতীয় পুষ্টি সপ্তাহ উপলক্ষে গতকাল ৮ই জুন দুপুরে জেলা প্রশাসকের কার্যালয়ে আলোচনা সভা ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

  জনস্বাস্থ্য পুষ্টি প্রতিষ্ঠানের আয়োজনে ও রাজবাড়ী সিভিল সার্জন অফিসের বাস্তবায়নে আলোচনা সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আবু কায়সার খান। এতে সভায় স্বাগত বক্তব্য রাখেন সিভিল সার্জন ডাঃ মোহাম্মদ ইব্রাহিম টিটন। 

  এ সময় জেলা প্রশাসনের স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক মোঃ আসাদুজ্জামান রিপন, অতিরিক্ত পুলিশ সুপার (অর্থ ও প্রশাসন) মোহাম্মদ সালাহউদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সূবর্ণা রানী সাহা, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোছাঃ মোরশেদা খাতুন, জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ-পরিচালক রুবায়েত মোঃ ফেরদৌস, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা আলিমুর রেজা ও জেলা বিএমএ’র  সভাপতি ডাঃ মোঃ রহিম বক্সসহ বিভিন্ন সরকারী দপ্তরের কর্মকর্তাগণ, এনজিও প্রতিনিধিগণসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

  উল্লেখ্য, রাজবাড়ী সিভিল সার্জন অফিসের তথ্য অনুযায়ী ৭ই জুন থেকে শুরু হয়ে আগামী  ১৩ই জুন রাজবাঢ়ী জেলা পর্যায়ে জাতীয় পুষ্টি সপ্তাহ পালন করা হবে। যার প্রেক্ষিতে সপ্তাহব্যাপী সভা, সেমিনার, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের অংশগ্রহণে বিভিন্ন প্রতিযোগিতাসহ তাদের পুষ্টিকর খাবার গ্রহণের মাধ্যমে কিভাবে সুস্থ থাকা যায় সে সম্পর্কে সচেতন করা হবে বলে জানা যায়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ