ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
গোয়ালন্দে ডিবি পুলিশ পরিচয়ে গাড়ী থামিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৫জন ডাকাত গ্রেফতার
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৬-০৯ ১৩:৪৯:১৬

রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ায় বাংলাদেশ হ্যাচারীজের সামনে ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কে ডিবি পুলিশ পরিচয়ে গাড়ী থামিয়ে ডাকাতির প্রস্তুতিকালে ৫জন ডাকাতকে থানা পুলিশ গ্রেফতার করেছে।

  গতকাল ৮ই জুন দুপুরে সংবাদ সম্মেলনের মাধ্যমে এ তথ্য জানান  গোয়ালন্দ ঘাট থানার ওসি স্বপন কুমার মজুমদার।

  গ্রেফতারকৃতরা হলো- মাদারীপুর জেলার শিবচর উপজেলার খাসির হাট কাজিকান্দি গ্রামের মোহাম্মদ আলী(৩১), নরসিংদী সদর উপজেলার শেখের চর গ্রামের মান্নান সরদার(৫২), মাধবদী উপজেলার খদ্দ নওয়াপাড়া গ্রামের শাওন আহমেদ(২১), একই উপজেলার টাটা পাড়া গ্রামের রিয়াজ হোসেন(২৫) ও গাজীপুর জেলার কাপাশিয়া উপজেলার খিরআডি গ্রামের হেলাল মিয়া(৩২)।

  সংবাদ সম্মেলনে তিনি বলেন, ঢাকা-খুলনা জাতীয় মহাসড়কের দৌলতদিয়া ঘাট এলাকার বাংলাদেশ হ্যাচারীজের সামনে গত ৭ই জুন দিনগত রাত দেড়টার দিকে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে গাড়ি থামিয়ে ডাকাতির চেষ্টাকালে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। 

  এ সময় তাদের কাছ থেকে ডিবি’র জ্যাকেট, লেজার লাইট ও একটি প্রাইভেটকারসহ দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়। 

  তিনি আরো বলেন, মহাসড়কের ওই এলাকায় মাঝে মধ্যেই পুলিশ বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায়। কিন্তু এ দিন পুলিশের কোন অভিযান ছিল না। এ সুযোগে ভুয়া ডিবি পুলিশ পরিচয়ে সড়কে আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা পুলিশী কায়দায় যানবাহন থামিয়ে ডাকাতির চেষ্টা করছিল।

  এ বিষয়ে গতকাল ৮ই জুন উল্লেখিতদের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করা হয়েছে এবং একই দিন আদালতের মাধ্যমে তাদেরকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ