ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
পাংশায় মাদ্রাসা ছাত্র হাসিবুল হত্যার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৬-০৯ ১৩:৫০:০৮

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার সমসপুর দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্র হাসিবুল হত্যার প্রতিবাদে এবং হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল ৮ই জুন সকালে পাংশা উপজেলা পরিষদ চত্বরে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে।

  পাংশা উপজেলার সকল মাদরাসার শিক্ষক কর্মচারী ও ছাত্র-ছাত্রীদের ব্যানারে সকাল ১০টা থেকে সকাল সাড়ে ১০টা পর্যন্ত আধাঘন্টা ব্যাপী মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

  জানা যায়, মানববন্ধন কর্মসূচিতে পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আবু মুশা আশয়ারী, পাংশা সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মোঃ আওয়াবুল্লাহ ইব্রাহিম, পাংশা শাহজুই কামিল মাদরাসার উপাধ্যক্ষ ড. মোঃ মাহবুবুর রহমান, সমসপুর দাখিল মাদরাসার সুপার আবু সালেহ মোঃ জিল্লুর রহমান ও সমসপুর দাখিল মাদরাসার সিনিয়র শিক্ষক মাওলানা মোঃ মনিরুল ইসলাম প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তারা মাদরাসা ছাত্র হাসিবুল হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। একই সাথে ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান তারা। ভবিষ্যতে পাংশায় যাতে আর কোন মানুষ হত্যার শিকার না হয় সে বিষয়ে পুলিশ প্রশাসনকে আরো তৎপর হওয়ার আহবান জানান বক্তারা।

  মানববন্ধন কর্মসূচিতে পুইজোর ফাজিল মাদরাসার অধ্যক্ষ মোঃ সাঈদ আহম্মদ, চরঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস, পরানপুর ডিএস দাখিল মাদরাসার সুপার মোঃ গোলাম মোস্তফা চৌধুরী, নওপাড়া দাখিল মাদরাসার সুপার মাওলানা মোঃ সোহরাব হোসেনসহ পাংশা উপজেলার ২৫টি মাদরাসার প্রধানগণ, শিক্ষকবৃন্দ, সমসপুর দাখিল মাদরাসার সকল শিক্ষক কর্মচারী এবং ছাত্র-ছাত্রীরা মানববন্ধন কর্মসূচিতে অংশগ্রহণ করে।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ