ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
পাংশায় মাদ্রাসা ছাত্র হাসিবুল হত্যা মামলার আসামী গ্রেফতার॥ছিনতাইকৃত ভ্যান উদ্ধার
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৬-০৯ ১৩:৫৪:২৯

রাজবাড়ী জেলার পাংশা মডেল থানা পুলিশ চাঞ্চল্যকর মাদরাসা ছাত্র হাসিবুল (১৩) হত্যা মামলার আসামী তারেক (২০)কে গত ৭ই জুন দিনগত রাত সোয়া ১০টার দিকে জয়গ্রাম থেকে গ্রেফতার করেছে। 

  একই সাথে ছিনতাই হওয়া ভ্যানটিও উদ্ধার করেছে পুলিশ। গ্রেফতারকৃত আসামী তারেক পাংশা উপজেলার মাছপাড়া ইউপির জয়গ্রামের খালেক প্রামানিকের ছেলে।

   জানা যায়, মাছপাড়া ইউপির খালকুলা গ্রামের হামিদুল রহমানের পুত্র ও সমসপুর দাখিল মাদরাসার সপ্তম শ্রেণীর ছাত্র হাসিবুলকে বাবুপাড়া ইউপির তামিলী দুর্গাপুর গ্রামের জনৈক জহুরুল ইসলামের নেপিয়ার জাতের ঘাস ক্ষেতের মধ্যে গত ৬ই জুন বিকালে নির্মমভাবে হত্যা ও লাশ গুম করে প্রায় ৬০ হাজার টাকা মূল্যে ব্যাটারী চালিত ভ্যান ছিনতাই করে নিয়ে যায় তারেক।

  এ ঘটনায় নিহত মাদরাসা ছাত্র হাসিবুলের পিতা হামিদুল রহমান বাদী হয়ে গত ৭ই জুন অজ্ঞাতনামা আসামী করে পাংশা মডেল থানায় মামলা দায়ের করে। মামলা নং-৪, ধারাঃ ৩০২/২০১/৩৯৪/৩৪ পেনাল কোড। পুলিশ ঘটনার মোটিভ উদঘাটনসহ হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার ও ছিনতাই হওয়া ভ্যান উদ্ধারে তৎপর হয়।

  গতকাল ৮ই জুন দুপুরে পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ মাসুদুর রহমান জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায় সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ ইফতেখারুজ্জামানের তত্ত্বাবধানে গোপন সংবাদের ভিত্তিতে মামলার তদন্তে প্রাপ্ত আসামী তারেককে গ্রেফতার করা হয়। পরবর্তীতে আসামী তারেকের জিজ্ঞাসাবাদের সূত্র ধরে কুমারখালী উপজেলার হলবাজার নামক এলাকা থেকে ছিনতাই করা ভ্যানটি উদ্ধার করা হয়। হাসিবুলের নিকট থেকে ভ্যানটি ছিনিয়ে নেওয়ার জন্য গত ৬ই জুন বিকাল আনুমানিক সোয়া ৫টার দিকে হাসিবুলকে বাবুপাড়া ইউপির তামিলী দুর্গাপুর গ্রামের জনৈক জহুরুল ইসলামের নেপিয়ার জাতের ঘাস ক্ষেতের মধ্যে নির্মমভাবে হত্যা ও লাশ গুম করে প্রায় ৬০ হাজার টাকা মূল্যের ব্যাটারী চালিত ভ্যানটি ছিনিয়ে নিয়ে যায় তারেক।

  উল্লেখ্য, মাছপাড়া ইউপির খালকুলা গ্রামের হামিদুল রহমান একজন ভ্যান চালক। তিনি প্রতিদিন সকাল ৮টা হতে রাত আনুমানিক ৭/৮ টা পর্যন্ত ভ্যান চালিয়ে আয়রোজগার করে সংসার পরিচালনা করেন। তার বড় ছেলে হাসিবুল সমসপুর দাখিল মাদরাসায় লেখাপড়া করত। মাঝে মধ্যে হাসিবুল ভ্যান নিয়ে ভাড়া মারতো। গত ৬ই জুন বিকালে হামিদুল রহমান বাড়ীতে কাজ করাকালীন তার পুত্র হাসিবুল ভ্যান নিয়ে ভাড়া মারার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়। অন্যান্য দিন সন্ধ্যার পরপরই ভ্যানসহ হাসিবুল বাড়ীতে ফিরলেও ওইদিন সন্ধ্যা পার হয়ে গেলেও হাসিবুল ভ্যান নিয়ে বাড়ীতে না ফেরায় পরিবারের লোকজন দুশ্চিন্তায় পড়ে। খোঁজাখুঁজির একপর্যায়ে বুধবার সকালে বাবুপাড়া ইউপির তামিলী দুর্গাপুর গ্রামের জনৈক জহুরুল ইসলামের নেপিয়ার জাতের ঘাস ক্ষেতের মধ্যে তার লাশের সন্ধান মেলে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন