ঢাকা শনিবার, মে ৪, ২০২৪
রাজবাড়ী সদরের চন্দনী ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সমাবেশ অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৬-০৯ ১৬:০৯:০৭

রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে গতকাল ৯ই জুন সকালে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। 

  বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত এবং বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে  চন্দনী ইউনিয়নের আফড়া আলিম মাদ্রাসা ভবনে এই কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়। 

  সমাবেশে প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 

  চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান শাহিনুরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুর রবের সঞ্চালনায় সমাবেশে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওহিদুজ্জামান, যুগ্ন-সাধারণ সম্পাদক আবু হেনা মোঃ কাউসারুল ফেরদৌস, জেলা পরিষদের সাবেক সদস্য মোঃ আলাউদ্দিন শেখ, চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মোঃ আকরাম হোসেন, চন্দনী ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আলমঙ্গীর হোসেন আলম ও চন্দনী ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রকিবুল ইসলাম রাকিব প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় চন্দনী ইউনিয়ন আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ কর্মীগণ উপস্থিত ছিলেন।

  প্রধান অতিথির বক্তব্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বাংলাদেশের স্বাধীনতা বিরোধী দল জামায়াত-বিএনপি বর্তমানে দেশে সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টির মাধ্যমে আগামী সংসদ নির্বাচন বানচাল করতে ও বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে হত্যার হুমকি প্রদানসহ দেশ বিরোধী বিভিন্ন ধরনের ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। আর সেই জন্য তারা দেশের বিরুদ্ধে বিভিন্ন আন্তর্জাতিক মহলে লবিষ্ট নিয়োগের মাধ্যমে অপপ্রচার করেছে। তাদের দেশে ও দেশের বাইরে আওয়ামী লীগের বিরুদ্ধে এই ষড়যন্ত্রের মূল উদ্দেশ্যই হচ্ছে যাতে দেশের সার্বিক উন্নয়ন বাধাগ্রস্থ হয় ও বঙ্গবন্ধু কন্যা দেশকে ২০৪১ সালের মধ্যে বঙ্গবন্ধুর স্বপ্নের উন্নত স্মার্ট সোনার বাংলা হিসেবে প্রতিষ্ঠা করতে না পারেন। তাদের সকল ষড়যন্ত্র রুখে দিতে দেশের সকল স্বাধীনতার স্বপক্ষের শক্তি ঐক্যবদ্ধ হয়ে তার জাবাব দিবে বলে তিনি উল্লেখ করেন। 

রাজবাড়ী-ঢাকা-ভাঙ্গা রুটে দুই জোড়া নতুন ট্রেন উদ্বোধন আজ
রাজবাড়ীতে শুদ্ধ আবৃত্তি চর্চার কেন্দ্র কাব্যগৃহ’র আত্মপ্রকাশ
ক্যারিয়ার ক্লাব অব রাজবাড়ীর ৩য় ক্যারিয়ার ফেস্ট অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ