ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ীতে চার জেলার ৪৩ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান
  • শাখাওয়াত হোসেন সোহান
  • ২০২৩-০৬-১৩ ১৫:৩৯:২৯

রাজবাড়ীতে শিক্ষার্থীদের উৎসাহিত করতে রাজবাড়ী, কুষ্টিয়া, ফরিদপুর ও ঝিনাইদহ জেলার এসএসসি ও এইচএসসি পরীক্ষায় কৃতকার্য ৪৩ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

  গতকাল ১৩ই জুন দুপুরে বেসরকারী সংস্থা সিএসএস-এমএফপি’র আয়োজনে রাজবাড়ী সদর উপজেলা পরিষদ মিলনায়তনে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

  অনুষ্ঠানে রাজবাড়ী, কুষ্টিয়া, ফরিদপুর ও ঝিনাইদহ অঞ্চলের ১১ জন এসএসসি ও ৩২ জন এইচএসসি পরীক্ষায় কৃতকার্য কৃতি শিক্ষার্থীকে ফুলেল শুভেচ্ছা, নগদ অর্থ ও সনদপত্র প্রদান করে সংবর্ধিত করা হয়।

  অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, সদর উপজেলা নির্বাহী অফিসার মার্জিয়া সুলতানা, সংস্থার রাজবাড়ী ও যশোর জোনের প্রোগ্রাম ম্যানেজার মোঃ কামরুজ্জামান, রাজবাড়ী অঞ্চলের আরএম শ্রীবাস চন্দ্র বিশ্বাস, ফরিদপুর অঞ্চলের আরএম তারিকুল ইসলাম, কুষ্টিয়া অঞ্চলের আরএম ডালটন হালদার, ঝিনাইদহ অঞ্চলের আরএম নরহরি হালদার, রাজবাড়ী অঞ্চলের জোনাল একাউন্স এন্ড মনিটরিং অফিসার অচিন্ত বিশ্বাস, রাজবাড়ীর বিএম মিরান হোসেন, আইটি অফিসার মফিজুল ইসলাম, খলিলপুর বিএম মিঠু খান প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজবাড়ী জোনের জোনাল ম্যানেজার গৌর চন্দ্র পাল। এ সময় অভিভাবক ও শিক্ষার্থীরা তাদের অভিব্যক্তি প্রকাশ করেন।

  অভিভাবকরা বলেন, এখান থেকে তারা অনেকে ঋণ নিয়ে স্বাবলম্বী হয়েছেন। তাছাড়া তাদের সন্তানরা এর মাধ্যমে উপবৃত্তি পেয়েছে। এছাড়া সংবর্ধনাসহ নানা ধরণের সুযোগ সুবিধা দেয়া হয়। আজকের এই সংবর্ধনা শিক্ষার্থীদের আগামী দিনে উচ্চ শিক্ষায় ভূমিকা রাখবে।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ