ঢাকা বুধবার, মে ১, ২০২৪
কালুখালী উপজেলা ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন
  • রাকিবুল ইসলাম
  • ২০২৩-০৬-১৭ ১৪:২২:৪৩

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলা জাতীয়তাবাদী ছাত্রদলের আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

  গত ১৬ই জুন বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজবাড়ী জেলা শাখার আহ্বায়ক মোঃ আরিফুল ইসলাম রোমান ও সদস্য সচিব মোঃ শাহিনুর রহমান শাহিন ২১ সদস্য বিশিষ্ট এ আংশিক কমিটি অনুমোদন দেন। তবে আগামী তিন সপ্তাহের মধ্যে পুর্ণাঙ্গ কমিটি করে জেলা কমিটির কাছে জমা দিতে নির্দেশ দেওয়া হয়েছে।

  এ কমিটিতে সভাপতি হিসেবে মোঃ জামাল খান ও সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান সূর্যকে মনোনীত করা হয়েছে। কমিটির অন্যান্যরা হলো- সিনিয়র সহ-সভাপতি মোঃ কাইয়ুম আল মাহমুদ, সহ-সভাপতি মোঃ রাজু শিকদার, মোঃ পলাশ আহম্মেদ, মোঃ আসাদুজ্জামান রুবেল, মোঃ জহিরুল ইসলাম, মোঃ আলভি রিফাত, যুগ্ম-সাধারণ সম্পাদক সরদার শরিফুল ইসলাম, মোঃ পিয়াস হোসেন, মোঃ মুন্সি মাসুদ রানা, মোঃ আসাদ মোল্লা, মোঃ নয়ন শেখ, মোঃ শরিফ, মোঃ জাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক মোঃ সুজন রানা, সহ-সাংগঠনিক মোঃ মামুন শেখ, মোঃ ইমন শেখ জয়, দপ্তর সম্পাদক মোঃ রবিন শেখ, প্রচার সম্পাদক মোঃ তুষার মন্ডল ও সদস্য মোঃ আবুজর গিফারী। 

  সদ্য দায়িত্বপ্রাপ্ত কালুখালী উপজেলা ছাত্রদলের সভাপতি মোঃ জামাল খান বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল সব সময় দেশের জন্য কাজ করে এসেছে। আগামীতে বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও নির্দলীয় নিরপেক্ষ নির্বাচন দাবীর আন্দোলন সংগ্রামে কালুখালী উপজেলা ছাত্রদল সক্রিয় ভূমিকা পালন করবে। 

গোয়ালন্দে চেয়ারম্যান প্রার্থী সেলিম মুন্সির মনোনয়ন প্রত্যাহার॥নির্বাচন যুদ্ধে ৮জন
মজলিশপুরে ট্রাক-কাভার্ড ভ্যানের সংঘর্ষে কাভার্ড ভ্যান চালক নিহত
পাংশা উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী  বুড়ো’র মোটর সাইকেল প্রতীকের পথসভা
সর্বশেষ সংবাদ