ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
কালুখালীতে ইট দিয়ে আঘাত করে স্ত্রী হত্যার ১৪দিন পর স্বামী গ্রেপ্তার
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৬-২১ ১৪:৪৬:১৫

রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়নের কোমরপুর গ্রামে ইট দিয়ে মাথায় আঘাত করে স্ত্রী হত্যার ঘটনার ১৪ দিন পর ঘাতক স্বামী আব্দুল মন্ডলকে পুলিশ গ্রেফতার করেছে।

  গত ২০শে জুন মুন্সিগঞ্জ জেলার গজারিয়া থানা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

  গ্রেফতারকৃত আব্দুল মন্ডল(৩১) কালুখালী উপজেলার মাঝাবাড়ি ইউনিয়নের কোমরপুর গ্রামের মৃত রুহুল আমিন ওরফে নুরুল মন্ডলের ছেলে।

  জানা গেছে, দশ বছর আগে আব্দুল মন্ডলের সাথে একই গ্রামের রাশিদার বিয়ে হয়। পারিবারিক কলহের জেরে রাশিদাকে প্রতিদিনই মারধর করতো আব্দুল মন্ডল। গত ৭ জুন তাদের মধ্যে কথা-কাটাকাটি হয়। এরপর ইট দিয়ে রাশিদার মাথায় আঘাত করে রাশিদাকে হত্যা করে পালিয়ে যায় আব্দুল মন্ডল। পরে রাশিদার বোন আছমা বেগম বাদী হয়ে কালুখালী থানায় আব্দুল মন্ডলকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

  কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণবন্ধু চন্দ্র বিশ্বাস বলেন, রাশিদাকে হত্যা করে তার স্বামী গাঢাকা দেয়। এ হত্যাকান্ডের ঘটনায় রাশিদার বোন বাদী হয়ে থানায় মামলা করলে আমরা তাকে ধরার জন্য অভিযানে নামি। গত ২০শে জুন অভিযান চালিয়ে মুন্সিগঞ্জের গজারিয়া থেকে ঘাতক আব্দুল মন্ডলকে গ্রেফতার করে রাজবাড়ীর আদালতে পাঠানো হয়। আদালতে সে হত্যাকান্ডের দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি প্রদান করেছে।   

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ