ঢাকা রবিবার, সেপ্টেম্বর ৮, ২০২৪
পাংশায় ছাত্রদলের নবগঠিত কমিটির উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৬-২৩ ০২:১৫:৪৮

নবগঠিত বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল পাংশা উপজেলা-পৌরসভা ও পাংশা সরকারী কলেজ শাখার উদ্যোগে গতকাল ২২শে জুন থানা মোড়স্থ পাংশা উপজেলা বিএনপির কার্যালয়ে সাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

  জানা যায়, গতকাল বৃহস্পতিবার বেলা ১১টার সময় আয়োজিত অনুষ্ঠানে অতিথিদের মধ্যে রাজবাড়ী জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হারুন-অর-রশিদ, পাংশা উপজেলা বিএনপির সভাপতি ও যশাই ইউপির প্রাক্তন চেয়ারম্যান মোঃ চাঁদ আলী খান, পাংশা পৌরসভা বিএনপির সভাপতি ও পাংশা শিল্প ও বণিক সমিতির সাবেক সাধারণ সম্পাদক মোঃ বাহারাম হোসেন সরদার প্রমূখ নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। উপস্থাপনা করেন পাংশা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম রিংকু।

  নেতৃবৃন্দ বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা কামনা করে তৃণমূল পর্যায়ে বিএনপি ও সহযোগী সংগঠনের সাংগঠনিক কার্যক্রম জোরদারকরণের গুরুত্বারোপ করেন। 

  তারা বলেন, বিএনপির নেতাকর্মীদের উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আন্দোলন থামিয়ে রাখা যাবে না। আগামীতে যে কোন পরিস্থিতি মোকাবেলা করে দলীয় কর্মসূচি সফল করতে ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অগ্রণী ভূমিকা রাখার দিকনির্দেশনা প্রদান করেন তারা।

  পাংশা পৌরসভা বিএনপির সাধারণ সম্পাদক রইচ উদ্দিন খান, সাংগঠনিক সম্পাদক মোঃ মফিজুর রহমান, দপ্তর সম্পাদক ও জাসাস নেতা মোঃ জাকির হোসেন সরদার, পাংশা উপজেলা যুবদল নেতা রোকন উদ্দিন খান, সবুজ হোসেন সরদার ও মোঃ রুহুল আমিন, পাংশা পৌর স্বেচ্ছাসেবক দলের আহবায়ক মোঃ সাবু সরদার, নবগঠিত পাংশা উপজেলা ছাত্রদলের সভাপতি শামীম আহমেদ(রুবেল), সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম শরিফ, সাংগঠনিক সম্পাদক ইব্রাহিম মুন্সী, নবগঠিত পাংশা পৌরসভা ছাত্রদলের সভাপতি রাশেদুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ শিপন ইসলাম, সাংগঠনিক সম্পাদক আশিক বিল্লাহ, নবগঠিত পাংশা সরকারী কলেজ শাখা ছাত্রদলের সভাপতি জহুরুল ইসলামসহ বিএনপি ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

  দুপুর সোয়া ১২টার দিকে দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে কর্মসূচি শেষ হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাংশা উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ রেজাউল করিম রিংকু।

পাংশায় প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতির দুর্নীতির প্রতিবাদে শিক্ষকদের সংবাদ সম্মেলন
বহরপুরে ইসলামী ছাত্র শিবিরের  উদ্যোগে ছাত্র সমাবেশ অনুষ্ঠিত
সরকার পরিবর্তনের পরদিন দখল হয়ে যায় অন্তারমোড়-রাখালগাছি খেয়া ঘাট
সর্বশেষ সংবাদ