ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৬-২৩ ০২:২২:৪৩

রাজবাড়ী শহরের কাজী হেদায়েত হোসেন স্টেডিয়ামে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের উদ্যোগে এবং জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুরু হয়েছে চার দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্ট। 

  গতকাল ২২শে জুন বিকেল সাড়ে ৩টায় প্রধান অতিথি হিসেবে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী। 

  জেলা প্রশাসক আবু কায়সার খানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সালমা চৌধুরী রুমা, জেলা পরিষদের চেয়ারম্যান একেএম শফিকুল মোরশেদ আরুজ ও পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান বক্তব্য রাখেন ।

  এ সময় অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) সুবর্ণা রাণী সাহা, রাজবাড়ী সরকারী কলেজের উপাধ্যক্ষ ফকির মোহাম্মদ নুরুজ্জামান, সরকারী গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের অধ্যক্ষ আইয়ুব আলী সরদার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকির আব্দুল জব্বার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শফি, জেলা ক্রীড়া অফিসার মোঃ শাহীন সুলতান রাজা, জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি মঞ্জুরুল আলম দুলাল ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাবসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

  অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলী বলেন, সুস্থ দেহে সুন্দর মনের বাস। খেলাধুলা শুধু মানুষকে বিনোদন দেয় না, নিয়মানুবর্তিতা, শৃঙ্খলা ও চরিত্র গঠনে গুরুত্বপূর্ণ অবদান রাখে। মাদক, সন্ত্রাস ও জঙ্গীবাদ থেকে যুব সমাজকে দূরে রাখতেই রাজবাড়ীতে প্রথমবারের মতো চার দিনব্যাপী বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে।

  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আন্তঃকলেজ ফুটবল টুর্নামেন্টে রাজবাড়ী জেলার ৮টি কলেজ অংশগ্রহণ করছে। উদ্বোধনী খেলায় জেলার চারটি কলেজ অংশ নেয়। উদ্বোধনী ম্যাচে রাজবাড়ী সরকারী কলেজ ১-০ গোলে গোয়ালন্দ সরকারী কামরুল ইসলাম কলেজকে পরাজিত করে। অপর খেলায় ট্রাইবেকারে কালুখালী সরকারী কলেজে ৪-৩ গোলে মাছপাড়া মহাবিদ্যালয়কে পরাজিত করে।

রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী সরকারী কলেজ ক্যাম্পাসে ছাত্রলীগের পদযাত্রা-সমাবেশ অনুষ্ঠিত
রাজবাড়ী জেলা তথ্য অফিসের উদ্যোগে পাট্টা ইউনিয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
সর্বশেষ সংবাদ