ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
৫টি উপজেলায় ১০ হাজার বৃক্ষরোপণ করবে পাংশার প্রান্তিক জনকল্যাণ সংস্থা
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-০৩ ০৪:১০:০৯

রাজবাড়ী জেলার পাংশা উপজেলার কশবামাজাইল ইউপির লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয় চত্বরে গত ৩০শে জুন বিকালে পরিবেশ রক্ষায় প্রান্তিক জনকল্যাণ সংস্থার উদ্যোগে ৩মাস ব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

  উদ্বোধন অনুষ্ঠানে প্রান্তিক জনকল্যাণ সংস্থার সভাপতি ডাঃ সৈয়দ আনোয়ারুজ্জামান, সিনিয়র সহ-সভাপতি প্রফেসর কাজী মিনহাজুল আলম, সহ-সভাপতি মহিদুর রহমান হিরা, সাধারণ সম্পাদক শাহ মোঃ রুহুল কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ কাইয়ুম মিয়া, অর্থ সম্পাদক মোঃ কামরুজ্জামান মিলন, ক্রীড়া সম্পাদক সাজ্জাদ হোসেন, দুর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম, আজীবন সদস্য শাহ মোঃ এনামুল কবির ও লুৎফর রহমান মেমোরিয়াল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জামির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

  জানা যায়, প্রান্তিক জনকল্যাণ সংস্থা এ বছর পাংশা, কালুখালী, বালিয়াকান্দি, শৈলকুপা ও খোকসা উপজেলায় ১০ হাজার বৃক্ষ চারা রোপণের লক্ষ্যমাত্রা নিয়ে কাজ করছে।

  উল্লেখ্য, রাজবাড়ীসহ ৩টি জেলায় সামাজিক ও জনকল্যাণমূলক কার্যক্রমে ব্যাপক অবদান রাখছে কশবামাজাইল ইউপির ভাতশালা গ্রাম থেকে যাত্রা শুরু করা স্বেচ্ছাসেবী সংগঠন প্রান্তিক জনকল্যাণ সংস্থা।

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ