ঢাকা রবিবার, এপ্রিল ২৮, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-০৪ ০৪:৩২:০৪

রাজবাড়ী সদর উপজেলার দাদশী ইউনিয়ন পরিষদের হল রুমে গতকাল ৩রা জুলাই দুপুরে ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত হয়ছে। 

  দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন। 

  ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলীর সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ হেদায়েত আলী সোহরাব, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ মোঃ ওয়াহিদুজ্জামান, সহ-সভাপতি আবুল হোসেন মাস্টার ও জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম এরশাদ বক্তব্য দেন। কর্মী সভায় সঞ্চালনা করেন দাদশী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন মিঞা।

  সভায় প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, আওয়ামী লীগ একটি বড় সংগঠন। দলের মধ্যে মান অভিমান থাকতেই পারে। তবে সকল মান অভিমান ভুলে গিয়ে সকলে ঐক্যবদ্ধভাবে দলকে শক্তিশালী করে আগামী জাতীয় সংসদ নির্বাচনে যাকেই দলীয় নমিনেশন দেওয়া হোক না কেন আমরা সকলে মিলে তাকে নির্বাচিত করব। দেশ এবং দেশের মানুষের স্বার্থে আমাদের সবাইকে কাজ করতে হবে। বিএনপি জামায়াতের সন্ত্রাস নৈরাজ্যের বিরুদ্ধে আমাদের সতর্ক থাকতে হবে। বিএনপি-জামায়াত যদি ক্ষমতায় যায় তাহলে তারা দেশ ধ্বংস করে দিবে। সকল উন্নয়ন থেমে যাবে। দেশের মানুষ কেউ ভালো থাকবে না। প্রতিটা মানুষের চাঁদা দিয়ে বাঁচতে হবে। কেউ বিএনপি জামায়াতের হাত থেকে বাঁচতে পারবে না। 

  তিনি বলেন, দেশের জন্য বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার যত মায়া ও ভালোবাসা আছে অন্য কারো নাই। তিনি এদেশের যত উন্নয়ন করেছেন বিগত দিনে কেউ তা করতে পারে নাই। 

  দেশে ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র মোকাবেলা করে আগামী জাতীয় নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে।

কালুখালীর সাওরাইলে দেশীয় অস্ত্রসহ দুই সন্ত্রাসী গ্রেফতার
রাজবাড়ীতে হাসপাতালে দ্বিগুণ রোগী॥হিমশিম খাচ্ছে কর্তৃপক্ষ
বালিয়াকান্দিতে টিউবওয়েল আছে পানি নেই॥বিপর্যস্ত জনজীবন