ঢাকা সোমবার, মে ৬, ২০২৪
ডিবেট সামিট উপলক্ষে রাজবাড়ী আরএসসিএফের সংবাদ সম্মেলন
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-০৭ ০১:৪১:০২

রাজবাড়ী সোশিও কালচারাল ফোরামের আয়োজনে ডিবেট সামিট উপলক্ষে গতকাল ৬ই জুলাই দুপুরে জেলা শিল্পকলা একাডেমীতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

  রাজবাড়ী সোশিও কালচারাল ফোরামের সভাপতি রিফাহ নানজিবা অহনার সভাপতিত্বে সংবাদ সম্মেলনে আরএসসিএফ মুখপাত্র সাদ আহমেদ সাদী ও সাধারণ সম্পাদক নিলয় সাহা নীল ও রাজবাড়ী ডিবেট এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ ফারুক উদ্দিন বক্তব্য রাখেন।

  সংবাদ সম্মেলনে তারা বলেন, সাম্প্রতিক সময়ে ডিজিটাল মিডিয়ায় তরুণদের অংশগ্রহণ ব্যাপক হারে বৃদ্ধি পেয়েছে। সাংস্কৃতিক কর্মকান্ডেও এসেছে কিছু নতুন ধারা। সোশ্যাল মিডিয়ার এই সাংস্কৃতিক প্রভাব নিয়ে ৭ই জুলাই শিল্পকলা একডেমীতে ডিবেট সামিটের আয়োজন করেছে আরএসসিএফ। দিনব্যাপী এ আয়োজনের সার্বিক সহযোগিতা করবে মানুষের জন্য ফাউন্ডেশন। একই সাথে ব্যবস্থাপনা সহযোগি হিসেবে থাকবে রাজবাড়ী ডিবেট এসোসিয়েশন।

  প্রধান অতিথি হিসেবে সামিটের উদ্বোধন করবেন জেলা প্রশাসক আবু কায়সার খান এবং সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করবেন পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামান।

  জেলা আরএসসিএফের সভাপতি রিফাহ নানজিবা অহনার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ফরিদপুর মেডিক্যাল কলেজের সহযোগী অধ্যাপক ডাঃ মোঃ ইকবাল হোসেন, জেলা শিল্পকলা একাডেমির কালচারাল অফিসার পার্থ প্রতিম দাস এবং সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে রাজবাড়ী পৌরসভার মেয়র মোঃ আলমঙ্গীর শেখ তিতু, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল ও জেলা পরিষদের সাবেক প্রশাসক বীর মুক্তিযোদ্ধা ফকীর আব্দুল জব্বার প্রমুখ উপস্থিত থাকবেন।

  এছাড়াও সামিটে রিসোর্স পার্সন হিসেবে ‘হাওয়া’ চলচ্চিত্রের পরিচালক মেজবাউর রহমান সুমন, যমুনা টেলিভিশনের বিশেষ প্রতিনিধি মাহফুজ মিশু, জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের সহকারী অধ্যাপক ও অভিনেতা মোনজ প্রামানিক ও অভিনেত্রী মৌসুমি মৌ ও সামিট ইয়ুথ রিপ্রেজেন্টেটিভ হিসেবে উপস্থিত থাকবেন কনটেন্ট ক্রিয়েটর আসাদুজ্জামান জয়, চিত্রয়ীর প্রধান নির্বাহী রাতুল চৌধুরী, রাজশাহী বিশ্ববিদ্যালয়ের বঙ্গমাতা হল ডিবেটিং কাবের সভাপতি তাজরীন আহমেদ মেধা ও সাংস্কৃতিক প্ল্যাটফর্ম ভৈরবীর প্রধান নির্বাহী ইলিয়াস নবী ফয়সাল এবং সামিটের প্রেজেন্টেশন কম্পিটিশনে চেয়ারপার্সন হিসেবে শরীয়তপুর জেলার গোঁসাইরহাট উপজেলার উপজেলা নির্বাহী অফিসার কাফি বিন কবিরসহ আরএসসিএফ এর ১শত জন ডেলিগেট অংশ নেবে। সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে দিনব্যাপী সামিট সমাপ্ত হবে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ