ঢাকা মঙ্গলবার, মে ৭, ২০২৪
রাজবাড়ীতে নানা আয়োজনে যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত
  • রফিকুল ইসলাম/মীর সামসুজ্জামান
  • ২০২৩-০৭-০৭ ০১:৪১:৩৫

রাজবাড়ীতে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অপর্ণ, শোভাযাত্রা ও আলোচনা সভার মধ্য দিয়ে গতকাল ৬ই জুলাই বাংলাদেশ যুব মহিলা লীগের ২১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

  এ উপলক্ষে সকাল সাড়ে ১০টায় জেলা যুব মহিলা লীগের আয়োজনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ¦ কাজী কেরামত আলী, রাজবাড়ী যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতী, সাধারণ সম্পাদক সৈয়েদা নাজমুন নাহার সেন্টিসহ যুবলীগের নেত্রীরা। পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রদ্ধা নিবেদন করেন তারা। 

  এরপর বেলা ১১টায় জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে রাজবাড়ী যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতীর নেতৃত্বে শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়।

  পরে রাজবাড়ী যুব মহিলা লীগের সভাপতি কানিজ ফাতেমা চৈতীর সভাপতিত্বে ও গোয়ালন্দ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ আসাদুজ্জামান চৌধুরীর সঞ্চালনায় আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

  আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।

  এছাড়াও অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মহম্মদ আলী চৌধুরী, সহ-সভাপতি হেদায়েত আলী সোহরাব, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি রমজান আলী খান, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক সৈয়েদা নাজমুন নাহার সেন্টি, সহ-সভাপতি মুক্তি রানী কর, রোমানা কবির, যুগ্ম-সাধারণ সম্পাদক তামান্না নাজরীন রেশমী, সাংগঠনিক সম্পাদক নাসরীন সুলতানা শিমুল ও জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাহিদ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় যুব মহিলা লীগের জেলা, উপজেলা ও পৌর শাখার বিভিন্ন নেত্রীবৃন্দরা উপস্থিত ছিলেন।

ফরিদপুর রেল স্টেশনে চন্দনা কমিউটার ট্রেনের স্টপেজ দাবীতে অবস্থান কর্মসূচি
আগামী দুই মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে ঃ রেলপথ মন্ত্রী মোঃ জিল্লুল হাকিম
বসন্তপুরে ইমাম কমিটির উদ্যোগে খাবার স্যালাইন ও শরবত বিতরণ
সর্বশেষ সংবাদ