ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
সুইডেনে পবিত্র কোরআন পোড়ানোর ঘটনায় পাংশায় বিক্ষোভ মিছিল॥প্রতিবাদ সভা অনুষ্ঠিত
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-০৭ ১৬:৩১:৩৬

সুইডেনে পবিত্র কোরআন পোড়ানোর প্রতিবাদে রাজবাড়ী জেলার পাংশা শহরে উপজেলা তৌহিদী জনতার ব্যানারে গতকাল ৭ই জুলাই দুপুরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। 

  জানা যায়, গতকাল শুক্রবার জুম্মার নামাজের পর পৌরসভা এলাকার বিভিন্ন মসজিদ থেকে মুসল্লীরা ব্যানার ও ফেস্টুন সহকারে স্লোগান দিতে দিতে পাংশা পৌরসভা চত্বরে জমায়েত হয়। সেখানে পাংশা শাহজুই কামিল মাদরাসার অধ্যক্ষ আলহাজ্ব মাওলানা মুহাঃ আবু মুসা আশয়ারীর সভাপতিত্বে প্রতিবাদ সভায় পাংশা পৌরসভার মেয়র ও পাংশা পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ ওয়াজেদ আলী মাস্টার, হোগলাডাঙ্গী মোহাম্মাদিয়া ইসলামিয়া কামিল মডেল মাদরাসার অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আলহাজ্ব মীর মোঃ আব্দুল বাতেন, পাংশা উপজেলা বিএনপির সভাপতি মোঃ চাঁদ আলী খান, পুইজোর সিদ্দিকিয়া ফাজিল মাদরাসার অধ্যক্ষ সাঈদ আহমেদ, রায়নগর আলীম মাদরাসার অধ্যক্ষ মোঃ লুৎফর রহমান, চর ঝিকড়ী মকবুল হোসেন স্মৃতি দাখিল মাদরাসার সুপার ও পাংশা উপজেলা আওয়ামী লীগের ধর্মীয় সম্পাদক মাওলানা মোঃ আব্দুল কুদ্দুস ও পাংশা উপজেলা ইমাম কমিটির সভাপতি খোন্দকার আব্দুল হালিম প্রমূখ বক্তব্য রাখেন।

  বক্তারা সুইডেনে পবিত্র কোরআন পোড়ানোর ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে জড়িতদের আইনের আওতায় এনে বিচার দাবী জানান। 

  কর্মসূচিতে রাজবাড়ী জেলা জামায়াতের সাংগঠনিক সম্পাদক হারুর-অর রশিদ, পাংশা উপজেলা জামায়াতের সভাপতি সুলতান মাহমুদ ও পাংশা উপজেলা ছাত্রলীগের সভাপতি কামাল আল মামুনসহ বিভিন্ন শ্রেণি পেশার লোকজন উপস্থিত ছিলেন।

পাংশা উপজেলা নির্বাচনে মোটর সাইকেল প্রতীকের সমর্থনে বিভিন্ন স্থানে মিছিল-সভা
গোয়ালন্দে ছাত্রলীগের উদ্যোগে বিদ্যালয়ে বৃক্ষ রোপণ কর্মসূচি
বেলগাছি বাজারের দুই ব্যবসায়ীকে জরিমানা
সর্বশেষ সংবাদ