ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
রাজবাড়ীতে নবাগত ও অবসরপ্রাপ্ত ইউনিয়ন পরিষদের সচিবগণের বরণ ও বিদায় সংবর্ধনা প্রদান
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-০৮ ১৪:০৯:০৮

বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) রাজবাড়ী জেলা শাখার উদ্যোগে জেলার নবাগত ও অবসরপ্রাপ্ত ইউনিয়ন পরিষদের সচিবগণের বরণ ও বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।  
  গতকাল ৮ই জুলাই দুপুরে সদর উপজেলার সূর্যনগরস্থ মিজানপুর ইউপি কমপ্লেক্স ভবনের অডিটরিয়ামে এই বরণ ও বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়। 
  বাপসা’র জেলা শাখার সভাপতি আবুল কালাম আজাদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সৈয়দ মেহেদী মাসুদের সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে মিজানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান টুকু মিজি, অন্যান্য অতিথিদের মধ্যে জেলা প্রশাসক কার্যালয়ের স্থানীয় সরকার শাখার সহকারী প্রশাসনিক কর্মকর্তা আফরোজা চৌধুরী, উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা সফিকুল ইসলাম, দাদসী ইউনিয়ন পরিষদের সচিব মোঃ গোলাম মোস্তফা, রামকান্তপুর ইউনিয়ন পরিষদের সচিব শংকর কুমার সরকার, চন্দনী ইউনিয়ন পরিষদের সচিব মোঃ তৈয়বুর রহমান, সাবেক ইউপি সচিব মোঃ আকমল হোসেন ও সাবেক ইউপি সচিব বীর মুক্তিযোদ্ধা মোঃ সিদ্দিকুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।
  বক্তারা বলেন, ইউনিয়ন পরিষদের সচিবদের দায়িত্ব অনেক। তারা দেশের তৃণমূল পর্যায়ের সাধারণ জণগণের জন্য কাজ করে। অনেক ক্ষেত্রে গ্রাম অঞ্চলের সাধারণ মানুষকে নিয়ে কাজ করতে গেলে তাদের সেই সকল কাজ সম্পর্কে অদক্ষতার কারণে অধিকাংশ ক্ষেত্রে বাধার সম্মুখীন হতে হয়। সচিবগণ সেই সব বাধাকে নিজেদের দক্ষতা দিয়ে সমাধানের করেন। মোটকথা একজন ইউনিয়ন পরিষদের সচিবই তার উপর অর্পিত ইউনিয়নের সকল সরকারী দায়িত্ব পালনের মাধ্যমে দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ দায়িত্ব পালন করে থাকেন।
  পরে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ সচিব সমিতি(বাপসা) রাজবাড়ী জেলা শাখার পক্ষ থেকে অতিথিগণ ৪জন নবাগত ইউনিয়ন পরিষদের সচিবকে ফুল দিয়ে বরণ করেন। এরপর ২০ জন অবসরপ্রাপ্ত ইউনিয়ন পরিষদের সচিবকে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী প্রদানের মাধ্যমে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। এছাড়াও অনুষ্ঠানের শুরুতে বাপসা’র মৃত সদস্যদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

রাজবাড়ী জেলা প্রশাসনের আয়োজনে মহান মে দিবসে র‌্যালী-আলোচনা সভা
রাজবাড়ীতে দুই ব্যাংকের  প্রীতি ক্রিকেট ম্যাচ অনুষ্ঠিত
বিশ্ববিদ্যালয়ে চান্স না পেয়ে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে রাজবাড়ীতে নদীতে ঝাঁপ দিয়ে তরুণীর আত্মহত্যা
সর্বশেষ সংবাদ