ঢাকা শুক্রবার, মে ৩, ২০২৪
পাংশা উপজেলা বিআরডিবি কার্যালয় পরিদর্শনে পরিচালক শাহিদুল ইসলাম
  • মোক্তার হোসেন
  • ২০২৩-০৭-০৯ ১৬:১৩:৩৬

বাংলাদেশ পল্লী উন্নয়ন বোর্ডের পরিচালক(অর্থ) যুগ্ম-সচিব মোঃ শাহিদুল ইসলাম গতকাল ৯ই জুলাই সকালে পাংশা উপজেলা বিআরডিবি কার্যালয় পরিদর্শন করেন।

  জানা যায়, গতকাল রবিবার সকাল ১১টার দিকে যুগ্ম সচিব মোঃ শাহিদুল ইসলাম পাংশা উপজেলা বিআরডিবি কার্যালয়ে পৌঁছিলে কর্মকর্তারা তাকে ফুলেল শুভেচ্ছা জানায়। পরে তিনি পল্লী উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ে দাপ্তরিক খাতাপত্র নিরীক্ষণ করেন।

  এ সময় উপস্থিত কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, দপ্তরের সকল কর্মকর্তা থেকে শুরু করে কর্মচারী পর্যন্ত সকল ক্ষেত্রে সবার সাথে পরস্পর সমন্বয় রেখে কাজ করতে হবে। সমন্বয়ের অভাব হলে কার্যক্রম ব্যাহত হয়। বিষয়টি সবার মাথায় রাখতে হবে।

  পরিদর্শনকালে বিআরডিবি রাজবাড়ীর উপ-পরিচালক মোহাঃ দেলোয়ার হোসেন, পাংশা উপজেলা বিআরডিবি কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্বপ্রাপ্ত) মোছাঃ সাইফুন আক্তার ও ইউসিসিএ লিমিটেডের চেয়ারম্যান সামসুদ্দিন আহম্মদসহ বিআরডিবি’র বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

  এদিকে, যুগ্ম-সচিব মোঃ শাহিদুল ইসলামের পাংশা উপজেলার যশাই ইউপিতে বিআরডিবি’র একটি সমিতির কার্যক্রম পরিদর্শনে যাওয়ার কথা থাকলেও বৈরী আবহাওয়ার কারণে তা সম্ভব হয়নি।

পাংশা-কালুখালীতে আ’লীগ সমর্থিত প্রার্থীর নির্বাচনী পথসভায় নেতাকর্মীদের জনস্রোত
পাংশায় র‌্যাবের অভিযানে বিদেশী  অস্ত্রসহ সাবেক মেম্বার গ্রেফতার
গোয়ালন্দে প্রতীক পেয়ে চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর বিশাল শোডাউন
সর্বশেষ সংবাদ