ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
গোয়ালন্দে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা নুরুল ইসলামের মৃত্যু বার্ষিকী উপলক্ষে বৃক্ষ রোপন
  • মইনুল হক মৃধা
  • ২০২৩-০৭-১৪ ১৫:০৫:৪৫

রাজবাড়ী জেলার গোয়ালন্দে দৈনিক যুগান্তরের প্রতিষ্ঠাতা ও যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলামের তৃতীয় মৃত্যু বার্ষিকী উপলক্ষে স্বজন সমাবেশের আয়োজনে বৃক্ষ রোপন ও বৃক্ষের চারা বিতরণ করা হয়েছে।
  গতকাল ১৪ই জুলাই সকাল ১০ টায় গোয়ালন্দ পৌর শহরের আল জামিয়া নিজামিয়া আরাবিয়া কওমী মাদ্রাসার মাঠ প্রাঙ্গণে এ কর্মসূচীর উদ্বোধন করেন পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি মোঃ নজরুল ইসলাম মন্ডল। পরে তিনি সেখানে তিনটি ফলের চারা রোপন করেন।
  এ সময় অতিথি হিসেবে গোয়ালন্দ বাজার ব্যবসায়ী পরিষদের সভাপতি মোঃ সিদ্দিক মিয়া, বাজারের বিশিষ্ট ব্যবসায়ী আলাউদ্দিন মোল্লা, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির পলাশ, মাদ্রাসার শিক্ষক হাফেজ ওবায়দুর রহমান, হাফেজ সেলিম, যুগান্তরের স্বজন সমাবেশের উপদেষ্টা ও যুগান্তরের উপজেলা প্রতিনিধি শামীম শেখ, স্বজন সমাবেশের সভাপতি আতাউর রহমান মনজু সহ-সভাপতি জিল্লুর রহমান, শফিউল্লাহ মন্ডল, আবুল কাশেম বিশ্বাস, মোঃ আনিসুর রহমান, সাধারণ সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, অর্থ বিষয়ক সম্পাদক মোঃ মুরাদ হোসেন, সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক হুমায়ন আহমেদ, দপ্তর সম্পাদক মোঃ রজব আলী, কার্যকরী সদস্য সাইফুল ইসলাম রাজ্জাক, সেলিম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।
  পরবর্তীতে স্বজনরা স্থানীয় রেললাইনের পশ্চিম পাশ ও উজানচর নতুন ব্রীজ সংলগ্ন আশ্রয়ন কেন্দ্রে বিভিন্ন ফলজ ও বনজ বৃক্ষের চারা রোপন করেন এবং অপর একটি মাদ্রাসা কর্তৃপক্ষ ও উজানচর নতুন পাড়াবাসীর মাঝে চারা বিতরণ করেন।

 

 রাজবাড়ীতে ছাত্রলীগের উদ্যোগে পথচারীদের মাঝে শরবত বিতরণ
বালিয়াকান্দিতে চলাচলকারী অবৈধ যানবাহন  প্রতিনিয়ত ঘটাচ্ছে দুর্ঘটনা॥নির্বিকার প্রশাসন
রাজবাড়ী জেলা নির্মাণ শ্রমিকের উদ্যোগে মহান মে দিবস পালিত
সর্বশেষ সংবাদ