ঢাকা বৃহস্পতিবার, মে ২, ২০২৪
বালিয়াকান্দি থানায় জিডি-মামলা করতে কোন টাকা লাগবে না ---নবাগত ওসি তারিকুজ্জামান
  • প্রতিনিধি
  • ২০২০-০৯-১২ ১৪:০৩:৪৪
বালিয়াকান্দি থানার নবাগত ওসি তারিকুজ্জামান গত ১১ই সেপ্টেম্বর সকালে বালিয়াকান্দি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে বক্তব্য রাখেন -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার বালিয়াকান্দি থানার নবাগত ওসি তারিকুজ্জামান বলেছেন, এখন থেকে বালিয়াকান্দি থানা হবে মানুষের আস্থা ও ভরসার স্থল। মুজিববর্ষের অঙ্গীকার হিসেবে বালিয়াকান্দি থানা পুলিশকে সাধারণ মানুষের পুলিশ হিসেবে গড়ে তোলা হবে। দালালদের হস্তক্ষেপ ছাড়াই পুলিশী সেবা পাওয়া যাবে। জিডি-মামলা করতে কোন টাকা লাগবে না। 
  গত ১১ই সেপ্টেম্বর সকালে বালিয়াকান্দি প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 
  নবাগত ওসি তারিকুজ্জামান বলেন, আমি কোন অন্যায়ের পক্ষে নেই। সব ধরণের ভালো কাজের সঙ্গে আছি এবং থাকবো। এখন থেকে টেন্ডারবাজী, চাঁদাবাজী, ভূমি দখল, মাদক ও সন্ত্রাসমুক্ত উপজেলা হবে বালিয়াকান্দি। এ ধরনের কাজে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না। দেশ ও জাতির কল্যাণে এবং সুশীল সমাজ গঠনে সব ধরণের অপরাধীদের বিরুদ্ধে পুলিশী অভিযান অব্যাহত থাকবে। সর্ব-সাধারণের সেবা করাই আমাদের ঈমানী দায়িত্ব। এই মহৎ কর্মে অবহেলা করার কোন সুযোগ নেই। 
  সাংবাদিকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন, সংবাদপত্র হচ্ছে জনগণের আয়না এবং সাংবাদিকরা হচ্ছেন জাতির বিবেক। এ জন্য সাংবাদিকদের স্বচ্ছতার সাথে বস্তুনিষ্ঠভাবে ভালো-মন্দের চিত্র তুলে ধরে সমাজ সংস্কারে ভূমিকা রাখতে হবে। তিনি সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সহযোগিতা করার প্রতিশ্রুতি দেন এবং তাদের কাছ থেকেও অনুরূপ সহযোগিতা প্রত্যাশা করেন। 
  বালিয়াকান্দি প্রেসক্লাবের সভাপতি মোঃ আতিয়ার রহমান আতিকের সভাপতিত্বে মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রেসক্লাবের উপদেষ্টা ও মাগুরা মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ আব্দুল্লাহ্ আল সাঈফ, বালিয়াকান্দি উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মনিরুজ্জামান মনির, বালিয়াকান্দি বাজারের ব্যবসায়ী আব্দুল মান্নান, বালিয়াকান্দি থানার এসআই রিপনুজ্জামান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রফিকুজ্জামান লিটন প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় প্রেসক্লাবের সাংবাদিকগণসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  উল্লেখ্য, পুলিশ পরিদর্শক তারিকুজ্জামান গত ২রা সেপ্টেম্বর বালিয়াকান্দি থানার ওসি হিসেবে যোগদান করেন। কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার কান্দপুর বড়বাড়ী গ্রামের মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান তারিকুজ্জামান ২০০৭ সালে উপ-পরিদর্শক(এস.আই) পদে পুলিশ বাহিনীতে যোগদান করেন এবং ২০১৬ সালে পরিদর্শক হিসেবে পদোন্নতি পান। 

 

মহান মে দিবস উপলক্ষ্যে পুলিশ সুপারের বাণী
নববর্ষ ১৪৩১ উপলক্ষ্যে রাজবাড়ীর পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
পবিত্র ঈদুল ফিতর উপলক্ষ্যে পুলিশ সুপারের শুভেচ্ছা বাণী
সর্বশেষ সংবাদ