ঢাকা সোমবার, এপ্রিল ২৯, ২০২৪
রাজবাড়ী শহরের শ্রীপুরে দুই প্রাইভেট কারের ধাক্কায় বসন্তপুর ইউপি যুবলীগ নেতা শুভ গাজী নিহত
  • আশিকুর রহমান
  • ২০২৩-০৭-২০ ১৪:৪৬:৪৮

রাজবাড়ী শহরের শ্রীপুরে গতকাল ২০শে জুলাই দুপুরে দুই প্রাইভেটকারের ধাক্কায় বসন্তপুর ইউনিয়ন যুবলীগের সহ-সাধারণ সম্পাদক সৈকত উজ্জামান শুভ গাজী(২৫) মর্মান্তিকভাবে নিহত হয়েছে। 

  নিহত সৈকত উজ্জামান শুভ বসন্তপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও গোয়ালন্দ কামরুল ইসলাম কলেজের সাবেক সহকারী অধ্যাপক জি এম এ মান্নানের ছোট ছেলে। সে তামিম গাজী নামে ৪ বছর বয়সী এক পুত্র সন্তানের জনক ছিলেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

  প্রত্যক্ষদর্শীরা জানায়, দুপুর দেড়টার দিকে শহরের শ্রীপুর এলাকায় আলগাজ্জালী স্কুলের সামনে চার রাস্তার মোড়ে মোটর সাইকেল নিয়ে রাজবাড়ী-ফরিদপুর আঞ্চলিক মহাসড়ক পার হচ্ছিলেন সৈকত উজ্জামান শুভ গাজী ও তার বন্ধু রাজু শেখ। এ সময় ফরিদপুর থেকে রাজবাড়ীগামী একটি প্রাইভেটকার মোটর সাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেলের পেছনে বসে থাকা শুভ গাজী সড়কের ওপর ছিটকে পড়লে পেছনে থাকা অপর একটি প্রাইভেটকার তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সে নিহত হয়। এ সময় গুরুতর আহত হয় মোটর সাইকেলের চালক রাজু শেখ। তাকে ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

  আহলাদীপুর হাইওয়ে থানার উপ-পরিদর্শক(এসআই) আল মামুদ জানান, দুর্ঘটনা কবলিত একটি প্রাইভেটকার আটক করা হলেও এর চালক পালিয়ে গেছে। তবে অপর প্রাইভেট কারটি পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

  এদিকে যুবলীগ নেতা শুভ গাজীর মৃত্যুর খবর শুনে তাৎক্ষনিকভাবে তার বাড়ীতে ছুটে যান রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ। এ সময় তিনি শোকাহত পরিবারকে শান্তনা দেওয়াসহ সমবেদনা জানান।

  এদিকে শুভ গাজীর নামাজে জানাযা শেষে রাত ৯টায় উদয়পুর গ্রামে বাড়ীর পাশে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ¦ কাজী কেরামত আলীসহ বিপুল সংখ্যক মানুষ জানাযাতে অংশগ্রহণ করেন। জানাযায় ইমামতি করেন ভান্ডারিয়া সিদ্দিকীয় মাদ্রাসার অধ্যক্ষ আবুল এরশাদ মোঃ সিরাজুম্মনির।

রাজবাড়ীতে জাতীয় আইনগত সহায়তা দিবসে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা
রাজবাড়ী সফরে নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
রাজবাড়ী জেলা প্রশাসক কার্যালয়ে রাজস্ব সম্মেলনসহ কয়েকটি সভা
সর্বশেষ সংবাদ