ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলায় ১৫৮দিনে করোনায় আক্রান্তের সংখ্যা ২৯০৫ জন
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১২ ১৪:০৬:০৭
রাজবাড়ী জেলায় আরো ৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলায় একদিনে আরও ৫জনের দেহে করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ২হাজার ৯০৫ জনে।  
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ১২ই সেপ্টেম্বর জেলার আরও ৭২জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ৫জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ৯ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।  
  সিভিল সার্জন আরও জানান, এ পর্যন্ত আক্রান্তদের মধ্যে ২৪ জন মারা গেছেন এবং ২ হাজার ২২৮ জন ইতিমধ্যে সুস্থ হয়েছেন। ১৯জন হাসপাতালে ভর্তি এবং ৬৩৪ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। 
  এছাড়া এ পর্যন্ত রাজবাড়ী জেলা থেকে ১০ হাজার ৭১৮ জনের করোনার স্যাম্পল(নমুনা) পরীক্ষার জন্য প্রেরণ করা হয়। তার মধ্যে ১৭৭ জনের রিপোর্ট এখনো পেন্ডিং (অপেক্ষমাণ) রয়েছে।  
  গতকাল ১২ই সেপ্টেম্বর ৪জন ফলোআপসহ যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার ইমরান হোসেন(২২), ভবাণীপুর গ্রামের মুসা মিয়া(৪৫), অরুণ কুমার সিংহ(৭৫), সাঈফ(৩০), রাজবাড়ী জজ কোর্টের মোঃ মতিয়ার রহমান(৫৫), বেলগাছী গ্রামের আবু নাছির(৪৫), ছোট পাঁচুরিয়া গ্রামের সাদিয়া নাসির(৪৮), পাংশা উপজেলার মৈশালা গ্রামের বিজলী রাণী(৭০) এবং কালুখালী উপজেলার সুমন মন্ডল(১৯)। 
  উল্লেখ্য, দেশে প্রথম করোনাভাইরাস রোগী শনাক্ত করা হয় ৮ই মার্চ-২০২০। আর রাজবাড়ী জেলায় প্রথম সনাক্ত হয় গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে গতকাল ১২ই সেপ্টেম্বর পর্যন্ত সময়ে ১৫৮ দিনে জেলায় করোনা সনাক্ত হওয়া রোগীর মোট সংখ্যা ২৯০৫ জনে উন্নীত হলো। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ