ঢাকা শনিবার, এপ্রিল ২৭, ২০২৪
রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়নে আওয়ামী লীগের কর্মী সভা অনুষ্ঠিত
  • রফিকুল ইসলাম
  • ২০২৩-০৭-২৩ ০৭:১২:৪৭

বিএনপি জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত এবং বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে গতকাল ২২শে জুলাই সকালে রাজবাড়ী সদর উপজেলার বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আটদাপুনিয়া উচ্চ বিদ্যালয়ের মিলনায়তনে কর্মী সভা অনুষ্ঠিত হয়েছে।
  কর্মী সভায় প্রধান অতিথি হিসেবে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বক্তব্য রাখেন।
  এছাড়া বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোঃ রমজান আলী খান, সাধারণ সম্পাদক শেখ ওয়াহিদুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মোহাম্মদ হাবিব,উপ-দপ্তর সম্পাদক মোঃ নজির হোসেন ও বানিবহ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোছাঃ শেফালী আক্তার বক্তব্য রাখেন। 
  কর্মী সভায় সভাপতিত্ব করেন বানিবহ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী লুৎফর রহমান ও সঞ্চালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইউনুস আলী। 
  কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, বিএনপি জামায়াত দেশব্যাপী নৈরাজ্য ও সন্ত্রাসের রাজত্ব কায়েম করতে চায়। বিএনপি-জামায়াতের এই সন্ত্রাস ও নৈরাজ্য প্রতিহত এবং বঙ্গবন্ধুর কন্যার নেতৃত্বে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার প্রত্যয়ে আমরা আজ ঐক্যবদ্ধ হয়েছি। বিগত দিনগুলোতেও বিএনপি জামায়াতের নৈরাজ্য প্রতিহত করে আমরা সফলভাবে শেখ হাসিনার নেতৃত্বে আমরা এগিয়ে যাচ্ছি। আগামী জাতীয় নির্বাচনে আমাদের সকল ভেদাভেদ ভুলে একসাথে সকল বাঁধা অতিক্রম করে  জননেত্রী শেখ হাসিনাকে আবার ক্ষমতায় আনতে হবে। 
  তিনি বলেন, শেখ হাসিনার আমলে দেশে যে উন্নয়ন হয়েছে কোন সরকারের আমলে তা হয় নাই। শেখ হাসিনার সরকার মানেই উন্নয়নের সরকার। আজ শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশের মানুষ ভালো আছে। বিএনপি জামায়াত ক্ষমতায় এলে এদেশের সকল উন্নয়ন বন্ধ হয়ে যাবে। আমাদের সরকারের আমলে শতভাগ বিদ্যুৎ দেওয়া হয়েছে, বয়স্ক ভাতা ও বিধবা ভাতাসহ নানা ধরণের ভাতা দেওয়া হয়েছে। যাদের ঘর নাই তাদের ঘর তৈরি করে দিয়েছেন দেশরত্ন বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। আওয়ামী লীগ  ক্ষমতায়  থাকলে  দেশের মানুষ ভালো থাকে। এদেশে যা কিছু ভালো অর্জন সবই আওয়ামী লীগ সরকারের অবদান। 
  তিনি আরো বলেন, গ্রাম আজ শহরে রূপান্তরিত হয়েছে। স্বাস্থ্য সেবার জন্য প্রতিটা ইউনিয়নে কমিউনিটি ক্লিনিক স্থাপন করা হয়েছে। শিক্ষাক্ষেত্রেও যুগান্তকারী পদক্ষেপ নেওয়া হয়েছে। দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিয়ে আবারো শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

১২তম জাতীয় আইনগত সহায়তা দিবস কাল
রাজবাড়ী শহরের রেলওয়ে মাঠে জমে উঠেছে মাসব্যাপী শিল্প ও বাণিজ্য মেলা
বড় কাভার্ড ভ্যান চালকদের গলার কাঁটা নতুন ৬ ফেরী!