ঢাকা বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪
এবার গোয়ালন্দে কিশোরী করোনায় আক্রান্ত॥জেলায় আক্রান্ত মোট-১৬
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৫-১৩ ১৮:৫৮:১৭
রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের কর্মীরা গতকাল ১৩ই মে সন্ধ্যার আগে স্থানীয় প্রশাসন ও পুলিশের কুইক রেসপন্স টিমের সহযোগিতায় গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় নুরু মন্ডলের পাড়া থেকে করোনা আক্রান্ত ওই কিশোরী আদুরীকে উদ্ধার করে -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলার গোয়ালন্দে এবার আদুরী(১৫) নামে এক কিশোরী করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে।
  গতকাল ১৩ই মে ঢাকা থেকে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলামের কাছে উক্ত কিশোরী আদুরীর করোনা ভাইরাস পরীক্ষার পজিটিভ রিপোর্ট এসে পৌছে। এ প্রেক্ষিতে বিকালে রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুনসহ স্বাস্থ্য বিভাগের কর্মীরা স্থানীয় প্রশাসন ও থানার কুইক রেসপন্স টিমের সহযোগিতায় ওই কিশোরীকে গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার সাইনবোর্ড এলাকায় নুরু মন্ডলের পাড়াস্থ তার বাড়ী থেকে উদ্ধার করে সন্ধ্যা পৌনে ৭টায় সদর হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ ইউনিটে নিয়ে ভর্তি করে। তার পিতার নাম মোঃ আলাউদ্দিন খান।
  আক্রান্ত কিশোরী আদুরী করোনায় আক্রান্ত অপর নারী দৌলতদিয়ার বিআইডব্লিউটিসির কর্মচারীদের মেস পরিচারিকা মরিয়ম বেগম(৪৫) এর প্রতিবেশী।
  এ বিষয়ে রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ নুরুল ইসলাম বলেন, গতকাল ১৩ই মে পর্যন্ত জেলা স্বাস্থ্য বিভাগের তথ্য অনুযায়ী নতুন আক্রান্ত কিশোরীসহ এ পর্যন্ত জেলায় মোট ১৬জন করোনায় আক্রান্ত রোগী শনাক্ত হয়েছে। গতকাল বুধবার ৫৪ জনের নমুনার রিপোর্ট এসেছে। এর মধ্যে শুধু গোয়ালন্দের কিশোরী আদুরীর রিপোর্ট পজেটিভ এসেছে।
  রাজবাড়ী সদর হাসপাতালের কোভিড-১৯ ইউনিটের ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন বলেন, বর্তমানে করোনা পজিটিভ ইউনিটে ৩জন রোগী ভর্তি রয়েছে। তারা হলেন ঃ শহরের বেড়াডাঙ্গা ৩নং সড়কের সজীব হোসেন ইমরান(৩০), দৌলতদিয়া ইউপির মজিদ শেখের পাড়া(সাইনবোর্ড) এলাকার মরিয়ম বেগম(৪৫) এবং কিশোরী আদুরী(১৫)। 
  তিনি আরো জানান, রাজবাড়ী সদর হাসপাতালের ডেডিকেটেড কোভিড-১৯ ইউনিটে ভর্তি থেকে চিকিৎসা নিয়ে মোট ১১জন করোনা পজেটিভ রোগী করোনা মুক্ত হয়ে সুস্থ্য বাড়ী ফিরেছেন।

 

 পাংশায় এয়াকুব আলী চৌধুরী স্মৃতি পাঠাগারে মতবিনিময় সভা অনুষ্ঠিত
শিল্পকলা একাডেমীর ডিজির অপসারণের দাবীতে রাজবাড়ীতে মানববন্ধন-বিক্ষোভ
পাংশায় স্যানিটেশন ও স্বাস্থ্যবিধি প্রকল্প বিষয়ক অবহিতকরণ সভা
সর্বশেষ সংবাদ