ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে মূলঘরে উঠান বৈঠক অনুষ্ঠিত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৩ ১৬:৩৪:৩২
রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর সদর উপজেলার পারশাদিপুর গ্রামে উঠান বৈঠক অনুষ্ঠিত হয় -মাতৃকণ্ঠ।

রাজবাড়ী জেলা তথ্য অফিসের আয়োজনে ‘শিশু ও নারী উন্নয়নে সচেতনতামূলক যোগাযোগ কার্যক্রম(৫ম পর্যায়)’ শীর্ষক প্রচার কার্যক্রমের আওতায় গতকাল ১৩ই সেপ্টেম্বর সকালে রাজবাড়ী সদর উপজেলার মূলঘর ইউনিয়নের পারশাদিপুর গ্রামের মোঃ আসমত আলীর বাড়ীতে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। 
  অনুষ্ঠানে ভিডিও কলের মাধ্যমে যুক্ত হয়ে বক্তব্য রাখেন গণযোগাযোগ অধিদপ্তরের পরিচালক(প্রশাসন ও অর্থ) মুন্সী জালাল উদ্দিন। তিনি বিভিন্ন ক্ষেত্রে সরকারের অর্জিত সাফল্য ও উন্নয়ন পরিকল্পনা, মা ও শিশু স্বাস্থ্য এবং করোনা ভাইরাস সংক্রমণের ঝুঁকি রোধে করণীয়সহ বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনামূলক বক্তব্য রাখেন। 
  জেলা তথ্য অফিসার তাহমিনা আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজবাড়ী সরকারী কলেজের সহকারী অধ্যাপক মোঃ আক্তার হোসেন। এ সময় স্থানীয় শতাধিক গ্রামীণ নারী-পুরুষ ও শিশু সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি মেনে এতে অংশগ্রহণ করেন।
  বক্তাগণ করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধ, নারী ও শিশুর প্রতি সহিংসতা প্রতিরোধ, শিশু ও নারীর অধিকার, অটিজম ও শিশুর মানসিক স্বাস্থ্য, জন্ম নিবন্ধন, নারীর ক্ষমতায়ন, নিরাপদ মাতৃত্ব, যৌতুক ও বাল্য বিবাহ প্রতিরোধ, শিশুর পানিতে ডোবা প্রতিরোধে করণীয় ইত্যাদি বিষয়ে সচেতনতামূলক বক্তব্য রাখেন। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ