ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
রাজবাড়ী স্ত্রীকে কুপিয়ে হত্যা মামলায় স্বামী আলম শেখের মৃত্যুদন্ড
  • মীর সামসুজ্জামান সৌরভ
  • ২০২৩-০৭-২৬ ০৫:০০:৫২

স্ত্রী’কে কুপিয়ে হত্যার দায়ে রাজবাড়ীতে স্বামী আলম শেখেকে মৃত্যুদন্ড ও ৫০ হাজার টাকা জরিমানা এবং অভিযোগ প্রমাণিত না হওয়া এ মামলার অপর দুই আসামীকে বেকসুর খালাসের আদেশ প্রদান করেছে আদালত। 

  গতকাল ২৫শে জুলাই বিকেলে রাজবাড়ীর জেলা ও দায়রা জজ মোসাম্মদ জাকিয়া পারভিন এ রায় ঘোষণা করেন। রায় প্রদানের সময় মামলার অভিযুক্ত আলম শেখ আদালতে হাজির ছিলেন।

  রাজবাড়ী জেলা দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) এডঃ মোঃ উজির আলী শেখ বিষয়টি নিশ্চিত করেন।

  মৃত্যুদন্ডপ্রাপ্ত আসামী আলম শেখ রাজবাড়ী জেলার কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের চাঁদমৃগী গ্রামের মৃত করিম শেখের ছেলে।

  আদালত ও মামলা সূত্রে জানা যায়, পারিবারিক কলহের জের ধরে ২০১৩ সালের ২৩শে মে নিজ বাড়ীতে স্ত্রী সুফিয়া বেগমকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করে আলম শেখ। হত্যাকান্ডের পর আলম শেখ পালিয়ে যায়। এ ঘটনার পরদিন নিহত সুফিয়ার ভাই আব্দুল হামিদ মন্ডল বাদী হয়ে কালুখালী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

  রাজবাড়ী জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর(পিপি) এডভোকেট মোঃ উজির আলী শেখ বলেন, পারিবারিক কলহের জেরে নিজের স্ত্রী সুফিয়াকে কুপিয়ে হত্যা করে আসামী আলম শেখ। পরে সুফিয়ার ভাই বাদী হয়ে মামলা দায়ের করে। আদালতের বিচারক দীর্ঘ শুনানী শেষে ফাঁসির আদেশ দিয়েছেন। রাষ্ট্র পক্ষ এ রায়ে সন্তুষ্ট। এ হত্যাকান্ডে জড়িত না থাকায় মামলার অপর দুই আসামী জিয়াউর রহমান ও সিদ্দিক মোল্লা মধুকে খালাস দিয়েছে আদালত।

স্থানীয় নির্বাচনে এমপি ও মন্ত্রীরা প্রভাব বিস্তার করতে পারবে না--নির্বাচন কমিশনার মোঃ আলমগীর
শেরে বাংলা বালিকা উচ্চ বিদ্যালয়ে শ্রেণিকক্ষে ‘ওয়াটার বেল’ কার্যক্রম
রাজবাড়ী জেলা পরিষদ চেয়ারম্যানকে সতর্ক করলো জেলা নির্বাচন অফিসার
সর্বশেষ সংবাদ