ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
সেনাবাহিনীর উদ্যোগে রাজবাড়ী সদরের মূলঘরে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৩ ১৬:৩৭:২০
যশোর সেনানিবাসের ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী ও ৭১ ফিল্ড এ্যা¤ু^লেন্সের ব্যবস্থাপনায় গতকাল ১৩ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার মূলঘর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পে গর্ভবতী নারীদের চিকিৎসা প্রদান করা হয় -মাতৃকণ্ঠ।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে বাংলাদেশ সেনাবাহিনীর ৫৫ পদাতিক ডিভিশন যশোর সেনানিবাসের ৮ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারী ও ৭১ ফিল্ড এ্যাম্বুলেন্সের আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর রাজবাড়ী সদর উপজেলার মূলঘর উচ্চ বিদ্যালয়ে বিনামূল্যে দুই শতাধিক গর্ভবতী মায়েদের চিকিৎসা সেবা প্রদান করা হয়। 
  বেলা ১১টা থেকে বিকাল ৩টা পর্যন্ত পরিচালিত ফ্রি মেডিকেল ক্যাম্পে ৫জন সেনাবাহিনীর বিশেষজ্ঞ চিকিৎসক ও স্থানীয় চিকিৎসকদের সমন্বয়ে তাদেরকে চিকিৎসা সেবা প্রদান করা হয়। এ সময় প্রয়োজনীয় পরীক্ষা-নিরীক্ষার পাশাপাশি তাদের মধ্যে বিনামূল্যে ওষুধ, ত্রাণ ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী (মাস্ক, সাবান, হ্যান্ড স্যানিটাইজার) বিতরণ করা হয়। 
  এছাড়াও করোনা মোকাবেলায় ত্রাণ বিতরণ, গণপরিবহন চলাচল মনিটরিং, সামাজিক দূরত্ব ও স্বাস্থ্য বিধি পালনে উদ্বুদ্ধকরণ, প্রান্তিক কৃষকদের মধ্যে বীজ বিতরণ, ঘূর্ণিঝড় আম্পানে ক্ষতিগ্রস্ত উপকূলীয় এলাকার বেড়ী বাঁধ মেরামতের কাজ অব্যাহত রাখা, বিশুদ্ধ খাবার পানি বিতরণসহ জনসেবামূলক বিভিন্ন কার্যক্রম অব্যাহত রেখেছে যশোর সেনানিবাসের সেনা সদস্যরা।

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ