ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
রাজবাড়ীতে প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে হুইল চেয়ার-চশমা বিতরণ
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৩ ১৬:৩৭:৫৯
রাজবাড়ী সদর উপজেলা উপজেলা পরিষদ মিলনায়তনে গতকাল ১৩ই সেপ্টেম্বর সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী ৫জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার ও চশমা বিতরণ করেন -মাতৃকণ্ঠ।

‘‘ইউপেপ এর মাধ্যমে একীভূত শিক্ষা কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে’ রাজবাড়ী সদর উপজেলার প্রাথমিক স্তরের ৫জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে হুইল চেয়ার ও চশমা বিতরণ করা হয়েছে।
  রাজবাড়ী সদর উপজেলা শিক্ষা অফিস ও উপজেলা প্রশাসনের আয়োজনে গতকাল ১৩ই সেপ্টেম্বর সকালে উপজেলা পরিষদ মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে এই হুইল চেয়ার ও চশমা বিতরণ করা হয়। 
  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এডঃ ইমদাদুল হক বিশ্বাস, ভাইস চেয়ারম্যান মোঃ রকিবুল হাসান পিয়াল ও মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগম উপস্থিত ছিলেন। সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাঈদুজ্জামান খানের সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সদর উপজেলা শিক্ষা অফিসার নাসরিন আক্তার। এ সময় অন্যান্যরা উপস্থিত ছিলেন। 
  প্রধান অতিথির বক্তব্যে সংসদ সদস্য আলহাজ্ব কাজী কেরামত আলী বলেন, সরকার প্রতিবন্ধী শিক্ষার্থীদের দিকে বিশেষভাবে দৃষ্টি দিয়েছে। পর্যায়ক্রমে সারা দেশের প্রতিটি প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে ‘সহায়ক উপকরণ’ বিতরণ করা হবে। 
  উল্লেখ্য, অনুষ্ঠানে রাজবাড়ী সদর উপজেলার আলীপুর ইউনিয়নের কল্যাণপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়, হোগলাডাঙ্গী সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মূলঘর ইউনিয়নের মূলঘর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩জন প্রতিবন্ধী শিক্ষার্থীর মধ্যে ১টি করে হুইল চেয়ার এবং রাজবাড়ী পৌরসভার বাজার পাঠশালা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও মিজানপুর ইউনিয়নের গঙ্গাপ্রসাদপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ২জন শিক্ষার্থীর মধ্যে চশমা বিতরণ করা হয়। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ