ঢাকা শুক্রবার, মে ১০, ২০২৪
রাজবাড়ীতে আরো ১৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৩ ১৬:৩৮:৪০

রাজবাড়ী জেলায় একদিনে নতুন আরো ১৩ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় এ পর্যন্ত আক্রান্তের সংখ্যা ২হাজার ৯১৮ জনে উন্নীত হলো। 
  রাজবাড়ীর সিভিল সার্জন ডাঃ মোঃ ইব্রাহিম টিটন জানান, গতকাল ১৩ই সেপ্টেম্বর জেলার আরো ১০৩ জনের নমুনা পরীক্ষার রিপোর্ট এসে পৌঁছেছে। তাদের মধ্যে ১৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছে। গত ১০ই সেপ্টেম্বর নমুনাগুলো পরীক্ষার জন্য প্রেরণ করা হয়।  
  গতকাল ১৩ই সেপ্টেম্বর যাদের রিপোর্ট পজিটিভ এসেছে তারা হলেন- রাজবাড়ী সদর উপজেলার মোস্তাফিজুর(৩৫), রেজাউল করিম(৩৬), আক্কাছ(৬৯), শম্ভু জোয়ার্দ্দার(৫৭), স্নিগ্ধা জোয়ার্দ্দার(৫২), আব্দুস সালাম(৬৫), ফিরোজা(৫০), বশির(৪০), আরতী রাণী দাস(৪৫), পপি(৩০), পাংশা উপজেলার পলি কুন্ডু(৫২), মোঃ তারেক হাসান(২৯), সুমন হাওলাদার(২৮), গোয়ালন্দ উপজেলার ফিরোজা(৫৫), মোঃ হাবিবুর রহমান(৬২) এবং কালুখালী উপজেলার হাসিনা(৪০)। 
  রাজবাড়ী সিভিল সার্জনের কার্যালয় থেকে প্রাপ্ত তথ্য অনুযায়ী গতকাল ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত জেলার মোট আক্রান্ত ২হাজার ৯১৮ জনের মধ্যে ১হাজার ৫৬৮জন রাজবাড়ী সদর, ৬০৮ জন পাংশা, ২১০ জন কালুখালী, ২৯৯ জন বালিয়াকান্দি ও ২৩৩ জন গোয়ালন্দ উপজেলার। নমুনা পরীক্ষা অনুযায়ী শনাক্তের হার ১২.৬২%। 
  অপরদিকে, মৃত্যুবরণকারী ২৪জনের মধ্যে ১৩জন রাজবাড়ী সদর, ৫জন পাংশা, ৩জন কালুখালী, ২জন বালিয়াকান্দি ও ১জন গোয়ালন্দ উপজেলার। 
  এছাড়া বর্তমানে ২০ জন হাসপাতালে ভর্তি এবং ৫৮৭ জন হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। হোম আইসোলেশনে থাকাদের মধ্যে ২৬৫জন রাজবাড়ী সদর, ১০৭ জন পাংশা, ৫১ জন কালুখালী, ৮০ জন বালিয়াকান্দি ও ৮৪ জন গোয়ালন্দ উপজেলার।
  উল্লেখ্য, রাজবাড়ী জেলায় প্রথম সনাক্ত হয় গত ৭ই এপ্রিল। ওইদিন থেকে গতকাল ১৩ই সেপ্টেম্বর পর্যন্ত সময়ে ১৫৯ দিনে জেলায় করোনা সনাক্ত হওয়া রোগীর মোট সংখ্যা ২৯১৮ জনে উন্নীত হলো। 

 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ