ঢাকা বৃহস্পতিবার, মে ৯, ২০২৪
কালুখালীর রবিউল হত্যা মামলায় গ্রেফতার হওয়া সোহেল মোল্লা ছাত্রলীগ থেকে বহিস্কার
  • স্টাফ রিপোর্টার
  • ২০২০-০৯-১৩ ১৬:৪২:৫৯
কালুখালী উপজেলার মুক্তিযোদ্ধার সন্তান রবিউলের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের রাজু ভাস্কর্যের পাদদেশে মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়। ইনসেটে ছাত্রলীগ থেকে বহিস্কৃত সোহেল মোল্লা

কালুখালী উপজেলার বেতবাড়ীয়া গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান যুবলীগ কর্মী রবিউল বিশ্বাস হত্যা মামলায় গ্রেফতারকৃত রাজবাড়ী জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লা (৩২)কে বাংলাদেশ ছাত্রলীগ থেকে বহিস্কার করা হয়েছে।  
  গতকাল ১৩ই সেপ্টেম্বর বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্রাচার্য স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরী সভার সিদ্ধান্ত মোতাবেক নীতি-আদর্শ ও শৃঙ্খলা পরিপন্থী কার্যকলাপে জড়িত থাকার দায়ে রাজবাড়ী জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ সোহেল মোল্লাকে বহিস্কার করা হলো।
  বহিস্কৃত সোহেল মোল্লা কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন মোল্লার পুত্র। 
  রাজু ভাস্কর্যের পাদদেশে মানববন্ধন ঃ কালুখালী উপজেলার মুক্তিযোদ্ধার সন্তান রবিউলের খুনিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে গতকাল রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের রাজু ভাস্কর্যের পাদদেশে মুক্তিযুদ্ধ মঞ্চের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
  সমাবেশে বক্তাগণ বলেন, রাজবাড়ীর ঘটনাসহ সমগ্র দেশে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, মামলা ও নির্যাতনের ঘটনায় খুব শীঘ্রই মুক্তিযুদ্ধ মঞ্চের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নিকট স্মারকলিপি প্রদান করা হবে।
  মাঝবাড়ীতে মিষ্টি বিতরণ ঃ অপরদিকে সোহেল মোল্লাকে ছাত্রলীগ থেকে বহিস্কারের খবর জানতে পেরে এলাকায় মিষ্টি বিতরণ করেছেন মাঝবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মোঃ মহিউদ্দিন ইনছু। ইউনিয়নের মোহনপুরে কর্মী সমর্থকদের নিয়ে তিনি আনন্দ মিছিল করে পথসভায় বক্তব্য রাখেন এবং এরপর তিনি মিষ্টিও বিতরণ করেন।
  উল্লেখ্য, গত ১৪ই আগস্ট দিনগত রাত ২টার দিকে কালুখালী উপজেলার মাঝবাড়ী ইউপির বেতবাড়ীয়া গ্রামের গ্রামের মুক্তিযোদ্ধা আছির উদ্দিন বিশ^াসের ছেলে মুদী দোকানী রবিউল বিশ্বাসকে নিজ বাড়ী থেকে তুলে নিয়ে পার্শ্ববর্তী মোনাই’র বিলের পানিতে চুবিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। ঘটনার পরদিন সকালে লাশ উদ্ধার করতে গিয়ে কালুখালী থানা পুলিশের বেশ কয়েকজন সদস্য উত্তেজিত এলাকাবাসীর হামলার শিকার হয়। 
  এ বিষয়ে গত ১৫ই আগস্ট রাতে নিহত রবিউলের স্ত্রী শাবানা বেগম বাদী হয়ে ৫জনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা কয়েকজনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় একই এলাকার রফিক(৩৮), ইলিয়াস(৩৪), রাকিব(২২), ইসলাম(৪৮) ও মোসলেম (৩০)কে এজাহারনামীয় আসামী করা হয়।
  এ হত্যা মামলায় পুলিশ এহাজারনামীয় আসামীসহ হত্যাকান্ডের সাথে জড়িত মাজবাড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউসুফ হোসেন মোল্লার দুই ছেলে রাসেল মোল্লা(৩২) ও সোহেল মোল্লা (৩২)কে গ্রেফতার করেছে। 

পাংশা-কালুখালী উপজেলা নির্বাচনে ভোট কেন্দ্র পরিদর্শনে ডিসি-এসপি
বিশ্ব রেডক্রস-রেড ক্রিসেন্ট দিবসে রাজবাড়ীতে র‌্যালী-আলোচনা সভা
পাংশা ও কালুখালী উপজেলা পরিষদ নির্বাচনে আজ ভোট
সর্বশেষ সংবাদ