ঢাকা মঙ্গলবার, এপ্রিল ৩০, ২০২৪
বালিয়াকান্দিতে বিএনপির সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে আওয়ামী লীগের বিক্ষোভ সমাবেশ
  • তনু সিকদার সবুজ
  • ২০২৩-০৭-৩১ ১৩:৫৩:৫২

ঢাকার সব প্রবেশমুখে বিএনপির ডাকা অবস্থান কর্মসূচীর নামে অগ্নি সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে গতকাল ৩০শে জুলাই রাজবাড়ী জেলার বালিয়াকান্দিতে বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামী লীগ।
  বিকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি  বের হয়ে বালিয়াকান্দির বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে চৌরাস্তা মোড়ে এসে শেষ হয়। 
  উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের আয়োজনে বিক্ষোভ সমাবেশে উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হান্নান মোল্লার সভাপতিত্বে আওয়ামী লীগের সহ-সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম আজাদ, আওয়ামী লীগের সহ-সভাপতি ও জামালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান একেএম ফরিদ হোসেন বাবু মিয়া, বহরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেজাউল করিম, যুগ্ম-সাধারণ সম্পাদক এহসানুল হাকিম সাধন, হারুন অর রশিদ, শ্রমিক লীগের সভাপতি ইদ্রিস আলী ফকির, বালিয়াকান্দি সদর ইউনিয়ন পরিষদের চেযারম্যান মোঃ আলমগীর বিশ্বাস, কৃষক লীগের আহ্বায়ক মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম প্রমুখ বক্তব্য দেন।
  বক্তারা বলেন, অবস্থান কর্মসূচীর নামে বিএনপি অগ্নি সন্ত্রাস করছে। তারা আন্দোলনের নামে অগ্নিসংযোগ করে বাস পোড়ানোসহ ভাংচুর করছে। পুলিশের গাড়ি ভাংচুরসহ অগ্নিসংযোগ করছে। এপিসি ভাঙচুর ও পুলিশের ওপর অতর্কিত হামলা চালাচ্ছে এবং পুলিশের সরকারী কাজে বাঁধা প্রদান করে রাষ্ট্রদ্রোহী কর্মকান্ড চালাচ্ছে। আমরা এর তীব্র প্রতিবাদ জানাই। ভবিষ্যতেও যদি তারা আন্দোলনের নামে অগ্নি সন্ত্রাস করলে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠন বসে থাকবেনা। তারা কঠোরভাবে প্রতিহত করবে।

 

উজানচরে অবৈধ বালু উত্তোলন অভিযানে মেশিন-পাইপ ধ্বংস
পাংশার তারাপুরে রাষ্ট্রীয় মর্যাদায় বীর মুক্তিযোদ্ধা ইমান আলী মাষ্টারের দাফন
পাংশায় আদিবাসীদের মন্দিরে হারমোনিয়াম দিলেন ইউএনও
সর্বশেষ সংবাদ