ঢাকা রবিবার, মে ১৯, ২০২৪
কালুখালীতে বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত
  • মোখলেছুর রহমান
  • ২০২৩-০৮-০৬ ০৬:০৩:০৭

রাজবাড়ী জেলার কালুখালীতে উপজেলার প্রশাসনের আয়োজনে গতকাল ৫ই আগস্ট যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৪তম জন্মদিন পালিত হয়েছে।

  সকালে উপজেলা পরিষদ চত্ত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ, দোয়া মাহফিল ও বৃক্ষরোপণ করা হয়। পরে উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

  কালুখালী উপজেলা নির্বাহী অফিসার শাহ্ মোঃ সজীবের সভাপতিত্বে আলোচনা সভায় সহকারী কমিশনার(ভূমি) মেহেরুন্নাহার, কালুখালী থানার অফিসার ইনচার্জ প্রাণ বন্ধু চন্দ্র বিশ্বাস, উপজেলা প্রকৌশলী মোঃ তৌহিদুল হক জোয়ার্দ্দার ও মুক্তিযোদ্ধা আকামত আলী মন্ডল প্রমুখ বক্তব্য রাখেন।

  বক্তাগণ বলেন, শেখ কামাল ছিলেন বিভিন্ন প্রতিভার অধিকারী। একাধারে তিনি ছিলেন ক্রীড়ামোদী একজন সফল সংগঠক, আদর্শ মানুষ, শিল্পী, অভিনেতা এবং বীর মুক্তিযোদ্ধা। 

  তারা আরো বলেন, শেখ কামাল একটি নক্ষত্র। বর্তমানে দেশে যে সার্বিক দিক থেকে উন্নয়ন হয়েছে, ডিজিটাল বাংলাদেশ হয়েছে। শেখ কামাল বেঁচে থাকলে এদেশে আরো উন্নয়ন সাধিত হতো। 

  এছাড়াও শেখ কামালের ২৬ বছরের জীবনী নিয়ে গুরুত্বপূর্ণ বক্তব্য প্রদান করেন বক্তারা।

  এ সময় উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন। এছাড়াও বাদ যোহর উপজেলার সকল মসজিদে শেখ কামালের জন্মদিন উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

মেলার লটারিতে মোটর সাইকেল পেল মা; কপাল পুড়ল মেয়ের!
দৌলতদিয়া ঘাটে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোস্তফা মুন্সীর পথসভা অনুষ্ঠিত
দক্ষিণবাড়ী গ্রামে আনারসের সমর্থকের মাথা ফাটালো প্রতিপক্ষের সমর্থকেরা
সর্বশেষ সংবাদ